বোহমের মাঠে বায়ার্নের ‘সবচেয়ে বাজে’ পারফরম্যান্স

এক গোল দিয়ে টপাটপ চার গোল হজম করল বায়ার্ন মিউনিখ। শেষ পর্যন্ত তুলনামূলক অনেক দুর্বল বোহমের কাছে হারল বড় ব্যবধানে। দলের এমন বিবর্ণ পারফরম্যান্স কোনোভাবেই মেনে নিতে পারছেন না জসুয়া কিমিখ। এই মিডফিল্ডারের চোখে এটি ছিল তাদের মৌসুমের ‘জঘন্যতম পারফরম্যান্স’।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2022, 12:12 PM
Updated : 13 Feb 2022, 12:12 PM

বুন্ডেসলিগায় শনিবার রাতে বোহমের মাঠে ৪-২ গোলে হারে বায়ার্ন। নবম মিনিটে রবের্ত লেভানদোভস্কির গোলে এগিয়ে যাওয়ার পর প্রথমার্ধেই চার গোল হজম করে তারা। পরে পোলিশ ফরোয়ার্ডের আরেক গোলে হারের ব্যবধান যা একটু কমাতে পারে তারা।

হারলেও ২২ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষেই আছে বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা বরুশিয়া ডর্টমুন্ডের চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে ‘বাভারিয়ানরা’। শীর্ষে থাকার স্বস্তি থাকলেও কিমিখ বেশি ক্ষুব্ধ নিজেদের ১৪ থেকে ৪৪তম মিনিটের পারফরম্যান্স নিয়ে।

“আজকের পুরো ম্যাচে আমরা যেমন খেলেছি, তা আমাদের এই মৌসুমের সবচেয়ে বাজে পারফরম্যান্স।”

নিজেদের পারফরম্যান্সের হতশ্রী দশা বোঝাতে জার্মান কাপে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ৫-০ গোলে উড়ে যাওয়া ম্যাচের উদাহরণও টেনেছেন কিমিখ।

“একটা ম্যাচ জয়ের জন্য যা যা দরকার, তার সবটাতেই আমাদের ঘাটতি ছিল। যদি মৌসুমে এমনটা একবার হয়, তাহলে ঠিক আছে। কিন্তু সেটা আগেই একবার গ্লাডবাখের বিপক্ষে ম্যাচে হয়ে গেছে। তাই সতর্ক থাকতে হবে আমাদের।”

শিরোপাধারীদের হারিয়ে পয়েন্ট টেবিলে উন্নতি হয়েছে বোহমের। ২২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে উঠেছে তারা।

আগামী বুধবারই কঠিন পরীক্ষা আছে বায়ার্নের। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে তারা মুখোমুখি হবে সালসবুর্কের।