কোভিডে আক্রান্ত বায়ার্নের মুসিয়ালা

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সমস্যা বেড়েই চলেছে বায়ার্ন মিউনিখের। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মিডফিল্ডার জামাল মুসিয়ালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2022, 02:26 PM
Updated : 9 Feb 2022, 02:26 PM

মঙ্গলবার থেকে অনুশীলনে অনুপস্থিত মুসিয়ালা। পরদিন ক্লাবের ওয়েবসাইটে বিবৃতি দিয়ে তার কোভিড-১৯ পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে জার্মান চ্যাম্পিয়নরা।

মুসিয়ালা এখন আইসোলেশনে থাকবেন। বুন্ডেসলিগায় আগামী শনিবার বোহোমের বিপক্ষে ম্যাচ ছাড়াও ১৮ বছর বয়সী এই ফুটবলার মিস করবেন আগামী ১৭ ফেব্রুয়ারি সালসবুর্কের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগও।

মুসিয়ালার ছিটকে যাওয়াটা বায়ার্নের জন্য বড় ধাক্কা। চলতি মৌসুমে দলটির গুরুত্বপূর্ণ এই খেলোয়াড় সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ ম্যাচের ২৭টি খেলেছেন। তার চেয়ে বেশি খেলেছেন আর কেবল পাঁচ জন।

২০২১-২২ মৌসুমে বায়ার্নের হয়ে মুসিয়ালা সরাসরি ১০টি গোলে অবদান রেখেছেন। নিজে করেছেন ছয়টি এবং সতীর্থদের দিয়ে করিয়েছেন চারটি গোল।

মৌসুমের বিভিন্ন সময়ে কোভিড সংক্রান্ত কারণে খেলোয়াড় হারালেও তা বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন কোচ ইউলিয়ান নাগেলসমান। বছরের শুরুতে মূল দলের ৯ জন খেলোয়াড় ছাড়া খেলতে হয়েছিল বায়ার্নকে।

দেখার বিষয় হবে এবার মুসিয়ালার মতো কার্যকর একজন খেলোয়াড়ের শূন্যতা কীভাবে পূরণ করবেন তিনি।

আগামী কয়েক ম্যাচে দলের মূল গোলরক্ষক মানুয়েল নয়ারকেও পাবে না বায়ার্ন। হাঁটুর অস্ত্রোপচারের কারণে কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেছেন এই জার্মান।