নিসের বিপক্ষে রামোসকে পাচ্ছে না পিএসজি

ফরাসি কাপে শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামার আগে বড় ধাক্কা খেল পিএসজি। নিসের বিপক্ষে আসছে ম্যাচটি অভিজ্ঞ ডিফেন্ডার সের্হিও রামোসকে ছাড়াই খেলতে হবে দলটিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2022, 03:23 PM
Updated : 30 Jan 2022, 03:23 PM

সোমবার বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায় নিসের মুখোমুখি হবে ফরাসি কাপের গত আসরের চ্যাম্পিয়ন পিএসজি। আগের দিনের সংবাদ সম্মেলনে দলটির কোচ মাওরিসিও পচেত্তিনো জানান পেশির চোটে ভুগছেন রামোস।

“আমরা জানি, চোট আছে কি-না। খেলোয়াড়রা প্রতিদিন কতটা বা কীভাবে সেরে উঠছে, তার ওপর নির্ভর করে তাদের ফেরা। প্রথমে অনুশীলনে এবং তারপর খেলায় ফেরার আগে সে কতদিন মাঠের বাইরে থাকবে, তা আমরা বলতে পারছি না।”

রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের ইতি টেনে গত জুলাইয়ে ফ্রি ট্রান্সফারে পিএসজিতে যোগ দেওয়ার পর অধিকাংশ সময় চোটের সঙ্গে লড়াই করে কাটিয়েছেন রামোস। স্প্যানিশ এই তারকা লিগ ওয়ানের ক্লাবটির হয়ে এখন পর্যন্ত স্রেফ পাঁচ ম্যাচ খেলতে পেরেছেন।

গত রোববার লিগ ওয়ানে রাঁসকে ৪-০ ব্যবধানে হারানো ম্যাচে পিএসজির হয়ে প্রথম গোলের স্বাদ পান রামোস।

গত বৃহস্পতিবারের অনুশীলনে ডান পায়ের পেশিতে নতুন এই চোট পান ৩৫ বছর বয়সী ফুটবলার। সেই চোটই তাকে রাখছে গুরুত্বপূর্ণ ম্যাচে দলের বাইরে। সামনে আছে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইও, প্রতিপক্ষ রিয়াল। সাবেক দলের বিপক্ষেও তার মাঠে নামা এখন অনিশ্চয়তার মুখে পড়ে গেল।

লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের অভিযানে শক্ত অবস্থানে আছে পিএসজি। ২২ ম্যাচে ১৬ জয় ও ৫ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। সমান ম্যাচ খেলা নিস ১১ পয়েন্টে পিছিয়ে থেকে আছে দুইয়ে।