কলম্বিয়ার বিপক্ষে স্কালোনিকে পাচ্ছে আর্জেন্টিনা

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর অনেক দিন ছিলেন আইসোলেশনে। কিন্তু পরীক্ষার ফল পক্ষে না আসায় থাকতে হচ্ছিল দল থেকে দূরে। অবশেষে কোভিড নেগেটিভ হয়ে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দিতে পারলেন লিওনেল স্কালোনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2022, 09:44 AM
Updated : 29 Jan 2022, 09:44 AM

স্কালোনির কোভিড-১৯ থেকে আনুষ্ঠানিকভাবে সেরে ওঠার কথা নিশ্চিত করেছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাউদিও তাপিয়া। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে স্কালোনির সঙ্গে একটি ছবি পোস্ট করে কোচকে স্বাগত জানান তিনি।

“প্রিয় গ্রিনগো, আপনি সেরে উঠে ফিরে আসাটা দারুণ খবর, আবারও অসাধারণ এই দলের দায়িত্বে এসেছেন।”

দলের সঙ্গে শুক্রবার যোগ দিয়ে স্কালোনি অনুশীলন পরিচালনা করেন বলে টিওয়াইসি স্পোর্টস তাদের প্রতিবেদনে জানিয়েছে। বাংলাদেশ সময় আগামী মঙ্গলবার ভোরে ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইয়ে কলম্বিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এই ম্যাচে স্কালোনিও থাকবেন দলের সঙ্গে।

চিলির বিপক্ষে গত শুক্রবারের ম্যাচে স্কালোনিকে ডাগআউটে পায়নি আর্জেন্টিনা। কোভিড পজিটিভ হওয়ার পর বেশ কিছুদিন পেরিয়ে গেলেও আনুষ্ঠানিকভাবে নেগেটিভ হতে না পারায় চিলিতে প্রবেশের অনুমতি পাননি তিনি।

২০২২ কাতার বিশ্বকাপের মূল পর্বে এরই মধ্যে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। লাতিন অঞ্চলের বাছাইয়ে সবশেষ ম্যাচে চিলিকে ২-১ গোলে হারিয়ে শীর্ষে থাকা ব্রাজিলের সঙ্গে ব্যবধান কমিয়ে এনেছে তারা। ১৪ ম্যাচে ৯ জয় ও ৫ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে দলটি। সমান সংখ্যক ম্যাচ খেলে ১১ জয় ও ৩ ড্রয়ে ৩৬ পয়েন্ট ব্রাজিলের।