রাঁসের বিপক্ষে ফিরছেন মেসি

অপেক্ষার পালা শেষ হচ্ছে লিওনেল মেসির। করোনাভাইরাস থেকে পুরোপুরি সেরে ওঠা আর্জেন্টাইন তারকা রাঁসের বিপক্ষে স্কোয়াডে ফিরবেন বলে জানিয়েছেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2022, 06:23 PM
Updated : 22 Jan 2022, 06:23 PM

লিগ ওয়ানে বাংলাদেশ সময় রোববার রাত পৌনে ২টায় নিজেদের মাঠে রাঁসের মুখোমুখি হবে পিএসজি। আগের দিন সংবাদ সম্মেলনে মেসির দলে ফেরার কথা নিশ্চিত করেন পচেত্তিনো।

“এই সপ্তাহে দলের সঙ্গে সে ভালোভাবে অনুশীলন করেছে। সে আমাদের সঙ্গে যোগ দেওয়ায় আমি খুশি। আগামীকাল (রোববার) মেসি স্কোয়াডে থাকবে।”

আর্জেন্টিনা অধিনায়কের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসে গত ২ জানুয়ারি। চার দিন পরই অবশ্য তার নেগেটিভ ফল আসে। কিন্তু প্রাণঘাতী এই ভাইরাসের ধকল পুরোপুরি কাটিয়ে না ওঠায় তাকে মাঠে নামায়নি পিএসজি।

এ কারণেই মাসের শেষের ফিফা উইন্ডোতে হতে যাওয়া বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচে মেসিকে দলে না রাখতে আর্জেন্টিনা কর্তৃপক্ষকে পিএসজি অনুরোধ করে বলেও গণমাধ্যমে খবর আসে। পরে তাকে বাইরে রেখেই গত বুধবার ২৭ জনের দল ঘোষণা করেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

এরই মধ্যে অবশ্য কাতার বিশ্বকাপের টিকেট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আগামী শুক্রবার ভোরে চিলির বিপক্ষে খেলবে দুবারের বিশ্বকাপ জয়ীরা। তার বেশ আগেই মাঠে ফিরতে যাচ্ছেন মেসি। ক্লাবের হয়ে গত ২২ ডিসেম্বর সবশেষ খেলেছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

আরেক ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেও রাঁসের বিপক্ষে স্কোয়াডে থাকবেন বলে জানিয়েছেন পিএসজি কোচ। তবে শুরুর একাদশে তাকে রাখা হবে কি-না, সে সিদ্ধান্ত নেওয়া হবে পরে। কুঁচকির সমস্যায় ভুগছিলেন বিশ্বকাপ জয়ী তারকা।

২১ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে দুইয়ে থাকা নিসের পয়েন্ট ৩৯।

২৪ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে আছে রাঁস।