‘খুব শিগগিরই দেখা হবে’, ভক্তদের উদ্দেশ্যে মেসি

কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হয়েছেন আগেই। এর ধকলটাও প্রায় কাটিয়ে উঠেছে লিওনেল মেসি। খুব শিগগিরই তাকে মাঠে দেখা যাবে বলে আশাবাদও প্রকাশ করেছেন পিএসজির এই ফরোয়ার্ড। তবে পুরোপুরি সেরে উঠতে এত বেশি সময় লাগবে, শুরুতে ভাবেননি এই আর্জেন্টাইন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2022, 10:35 AM
Updated : 14 Jan 2022, 10:44 AM

গত ২ জানুয়ারি করোনাভাইরাস পজিটিভ হন মেসি। চারদিন পরই তার নেগেটিভ ফল আসে। কিন্তু প্রাণঘাতী এই ভাইরাসের ধকল কাটিয়ে উঠতে মেসিকে বিশ্রাম দেয় পিএসজি। গত রোববার লিওঁর বিপক্ষে সবশেষ ম্যাচে তাই তাকে খেলায়নি লিগ ওয়ানের দলটি।

ইনস্টাগ্রামে বৃহস্পতিবার স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে মেসি লিখেছেন, মাঠে ফিরতে হয়তো আর খুব বেশি সময় লাগবে না তার। একই সঙ্গে কঠিন সময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

“শুভ অপরাহ্ন! আপনারা সবাই জানেন, আমার কোভিড হয়েছিল। আপনাদের পাঠানো বার্তার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। সেরে ওঠতে আমার ভাবনার চেয়ে বেশি সময় লেগেছে। এখন আমি প্রায় সুস্থ এবং মাঠে নামতে মুখিয়ে আছি।”

“নিজেকে শতভাগ তৈরি রাখতে আমি এই দিনগুলোতে অনুশীলন করেছি। দারুণ কিছু চ্যালেঞ্জ এই বছর আসতে যাচ্ছে। আশা করি, খুব শিগগিরই আবার দেখা হবে। ধন্যবাদ!!!”

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ১৬ ম্যাচে ৬ গোল করেছেন মেসি, করিয়েছেন চারটি। সতীর্থদের জন্য সুযোগ তৈরি করেছেন মোট ৩২বার।

লিগ ওয়ানে যদিও গোলের হিসেবে নিজেকে এখনও মেলে ধরতে পারেননি মেসি। এখানে ১১ ম্যাচ খেলে করেছেন কেবল এক গোল।

লিগ ওয়ানে আগামী শনিবার ব্রেস্তের বিপক্ষে খেলবে পিএসজি।