লিওঁর বিপক্ষে মেসিকে পাচ্ছে না পিএসজি

করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন ঠিকই, কিন্তু এখনও তার ধকল কাটিয়ে উঠতে পারেননি লিওনেল মেসি। তাই লিওঁর মাঠে লিগ ওয়ানের আসছে ম্যাচে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে ছাড়াই খেলতে হবে পিএসজিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2022, 01:30 PM
Updated : 8 Jan 2022, 01:30 PM

লিওঁর বিপক্ষে রোববার মাঠে নামবে পিএসজি। বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় শুরু হবে ম্যাচটি। আগের দিন ক্লাবের পক্ষ থেকে বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে মেসিকে না এই ম্যাচে পাওয়ার বিষয়টি।

গত রোববার মেসিসহ পিএসজির চার খেলোয়াড়ের প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেয় পিএসজি। অন্য তিন খেলোয়াড় হলেন ডিফেন্ডার হুয়ান বের্নাত, গোলরক্ষক সের্হিও রিকো ও মিডফিল্ডার নাতোঁ।

পরে বৃহস্পতিবার মেসির কোভিড-১৯ নেগেটিভ আসার কথা নিশ্চিত করে ক্লাবটি। এরই মধ্যে ছুটি কাটিয়ে প্যারিসে ফিরলেও এখনই মাঠে নামা হচ্ছে না সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের।

একই বিবৃতিতে পিএসজি জানিয়েছে, কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় আনহেল দি মারিয়া, ইউলিয়ান ড্রাক্সলার, জানলুইজি দোন্নারুম্মা, লেইভিন কুরজাওয়া ও দানিলো পেরেইরা আপাতত আইসোলেশনে আছেন।

লিগ ওয়ানে ১৯ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মাউরিসিও পচেত্তিনোর দল। ৩৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে মার্সেই।