অপেক্ষা ফুরাল আলভেসের

ক্লাবে যোগ দিয়েছেন দুই মাস আগে। কিন্তু নিয়মের বাধায় খেলতে পারেননি কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ। অবশেষে আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার খেলোয়াড় হিসেবে নিবন্ধিত হলেন ডিফেন্ডার দানি আলভেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2022, 02:03 PM
Updated : 5 Jan 2022, 02:03 PM

এক বিবৃতিতে সোমবার বার্সেলোনা জানায়, লা লিগার পক্ষ থেকে তাদের আলভেসের নিবন্ধনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ফলে এখন বার্সেলোনার জার্সিতে তার মাঠে নামতে আর কোনো বাধা রইল না।

এর ঘন্টাখানেক আগেই কোপা দেল রেতে লিনারেস দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচের জন্য আলভেসকে রেখে স্কোয়াড ঘোষণা করে বার্সেলোনা। তার নামের পাশে তারকা চিহ্ন দিয়ে উল্লেখ ছিল নিবন্ধনের ঘোষণা সাপেক্ষে খেলতে পারবেন তিনি।

গত ১৩ নভেম্বর ফ্রি ট্রান্সফারে পুরনো ঠিকানা বার্সেলোনায় ফেরেন আলভেস। তবে নিবন্ধিত না হওয়ায় খেলতে পারছিলেন না ম্যাচ। অবশ্য ডিসেম্বরে একটি প্রীতি ম্যাচে মারাদোনা কাপে খেলেছিলেন অভিজ্ঞ এই ব্রাজিলিয়ান রাইট-ব্যাক।

লা লিগায় খেলোয়াড়দের শীতকালীন রেজিস্ট্রেশন উইন্ডো শুরু হয়েছে গত সোমবার থেকে। প্রথম সুযোগেই আলভেসকে নিবন্ধিত করার কাগজপত্র জমা দেয় বার্সেলোনা।

চোট ও করোনাভাইরাসের কারণে মূল দলের অনেক খেলোয়াড় হারানো বার্সেলোনার জন্য আলভেসের দলে যুক্ত হওয়াটা কিছুটা হলেও শক্তি যোগাবে।

তৃতীয় সারির ক্লাব লিনারেসের মাঠে বার্সেলোনার কোপা দেল রের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বুধবার রাত সাড়ে ১২টায়।