‘উদযাপনের সময় নেই’, রেকর্ডরাঙা জয়ের পর রোনালদো

৮০০ গোলের অবিশ্বাস্য মাইলফলক। পরে আরও একটি গোল, যে গোল দলকে এনে দেয় রোমাঞ্চকর জয়। সব মিলিয়ে বলা যায় সোনায় সোহাগা। তবু তৃপ্তিতে বুঁদ নন ক্রিস্তিয়ানো রোনালদো। বরং এই ম্যাচ শেষেই তিনি তাকিয়ে পরের ম্যাচে। এই পথ ধরেই ছুটে চলতে চান চূড়ান্ত লক্ষ্যের পথে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2021, 04:04 AM
Updated : 3 Dec 2021, 04:05 AM

ইংলিশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচ দিয়ে আরেকবার ইতিহাসে নাম লেখান রোনালদো। ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে পূর্ণ করেন ৮০০ গোল! থেমে থাকেননি সেখানেই। ২-২ সমতায় থাকা অবস্থায় আরেকটি গোল করে দারুণ জয় এনে দেন ম্যানচেস্টার ইউনাইটেডকে।

অসাধারণ এই অর্জনের পরও উচ্ছ্বাসে ভেসে যাচ্ছেন না রোনালদো। চূড়ান্ত লক্ষ্য অর্জনের আগে যেন থামাথামি নেই তার। ম্যাচের পর নিজের ভাবনা জানান তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে নিজের অর্জন নিয়ে নেই একটি শব্দও। বললেন স্রেফ দলের কথা।

“আমরা এর মধ্যেই পরের ম্যাচ নিয়ে ভাবছি, উদযাপনের কোনো সময় নেই! আজকের জয়টি দারুণ গুরুত্বপূর্ণ ছিল পথে ফেরার জন্য, তবে লক্ষ্য ছুঁতে এখনও অনেক পথ পাড়ি দিতে হবে আমাদের।”

“আমার সব সতীর্থকে অভিনন্দন, দুর্দান্ত স্পিরিট ছিল আজ। এবং বিশেষ কৃতজ্ঞতা আমাদের সমর্থকদের প্রতি, আপনাদের ছাড়া এটা করতে পারতাম না আমরা।”

ম্যানচেস্টার ইউনাইটেড পরের ম্যাচটি খেলবে রোববার, ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক