এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকির প্রাথমিক দলে ১ নতুন মুখ

হকির এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ২৮ জনের প্রাথমিক দল দিয়েছেন কোচ গোবিনাথান ইমান। জাতীয় দলে এই প্রথম ডাক পেয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের মিডফিল্ডার প্রিন্স লাল সামন্ত।  

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2021, 04:00 PM
Updated : 28 Nov 2021, 04:00 PM

প্রাথমিক দলে ঠাঁই পাওয়াদের মধ্যে বিপ্লব কুজুর, মেহেদী হাসান, মনোজ বাবু, শফিউল আলম শিশির, সারোয়ার মোর্শেদ শাওন, খালেদ মাহমুদ রাকিন, রকিবুল হাসান ও রাজীব দাস-এই আট জন জাতীয় দলে এর আগে ডাক পেলেও খেলার সুযোগ পাননি।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে আগামী ১৪ ডিসেম্বর এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হয়ে প্রতিযোগিতা শেষ হবে ২২ ডিসেম্বরে। এশিয়ান হকির র‌্যাঙ্কিংয়ে শীর্ষ পাঁচ দল যথাক্রমে ভারত, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, জাপান ও পাকিস্তানের বিপক্ষে খেলবে র‌্যাঙ্কিংয়ে ৯ম স্থানে থাকা বাংলাদেশ।

এই প্রতিযোগিতায় জিমিদের কোচ থাকার কথা ছিল মাহবুব হারুনের। কিন্তু শারীরিক জটিলতায় দায়িত্ব নিচ্ছেন না তিনি। হকি ফেডারেশন গত সোমবার এক বিবৃতিতে গোবিনাথান ইমানকে দায়িত্ব দেয় ফেডারেশন।

বাংলাদেশ দল: বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, অসীম গোপ, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মোহাম্মদ মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, মনোজ বাবু, মোহাম্মদ শফিউল আলম শিশির, সারোয়ার মোর্শেদ শাওন, খালেদ মাহমুদ রাকিন, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, হাসান যুবায়ের নিলয়, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, মইনুল ইসলাম কৌশিক, মোহাম্মদ আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম ইমন, রকিবুল হাসান, পুস্কর ক্ষীসা মিমো ও রাজীব দাস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক