নেইমারের চোট নিয়ে বাড়ছে শঙ্কা

বাঁ ঊরুর চোটে খেলতে পারেননি আর্জেন্টিনার বিপক্ষে। ঠিক সময়ে ক্লাবে ফিরলেও একই কারণে পিএসজির আসছে ম্যাচেও খেলার সম্ভাবনা নেই নেইমারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2021, 10:50 AM
Updated : 19 Nov 2021, 10:50 AM

বিশ্বকাপ বাছাইয়ে গত বুধবার আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগে ব্রাজিল দলের পক্ষ থেকে জানানো হয়, বাঁ ঊরুতে ব্যথা অনুভব করছেন নেইমার। চোটের অবস্থা জানতে পরীক্ষা-নিরীক্ষার যথেষ্ট সময় না থাকায় ওই ম্যাচে তাকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেয় টেকনিক্যাল কমিশন। দলের সঙ্গে আর্জেন্টিনায়ও যাননি তিনি।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপের প্রতিবেদনে বলা হয়েছে, ফ্রান্সে ফিরে নেইমারের চোটের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আসছে শনিবার নঁতের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলার জন্য তিনি প্রস্তুত নন। পাশাপাশি শঙ্কা জেগেছে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে তার অংশগ্রহণ নিয়েও।

ইউরোপ সেরার মঞ্চে ‘এ’ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দিওলার দল। ৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে প্যারিসের দলটি।

লেকিপের প্রতিবেদন অনুযায়ী, চোট কাটিয়ে ওঠার পর বৃহস্পতিবার টানা দ্বিতীয় দিনের মতো অনুশীলন করেছেন মিডফিল্ডার মার্কো ভেরাত্তি ও ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বে। দুজনেরই নঁতের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে।

দীর্ঘ সময়ের চোট কাটিয়ে ফেরা সের্হিও রামোস পুরো সপ্তাহ সফলভাবে অনুশীলন করেছেন বলে খবর লেকিপের। নঁতের বিপক্ষে ম্যাচ দিয়ে পিএসজির হয়ে সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারের অভিষেক হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

লিগে ১৩ ম্যাচে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১০ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লঁস।