প্রতিদিন আরও ভালো অনুভব করছেন পেলে

বৃহদান্ত্র থেকে টিউমার অপসারণের অস্ত্রোপচারের পর কেটে গেছে দুই মাস। এই সময়ে ভালোই সেরে ওঠেছেন পেলে। কিংবদন্তি এই ফুটবলার বললেন, এখন দিন যত গড়াচ্ছে তত ভালো অনুভব করছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2021, 04:16 PM
Updated : 17 Nov 2021, 04:16 PM

শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় গত সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে নেওয়া হয়েছিল পেলেকে। সেখানেই তার বৃহদান্তে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়। প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে বাড়ি ফেরেন তিনি।

এরপর প্রায় একমাস নিজের শারীরিক অবস্থা নিয়ে কিছু জানাননি একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জয়ী এই মহাতারকা। অবশেষে বুধবার আবার টুইট করলেন পেলে। জানালেন তিনি, সুস্থ আছেন আগের চেয়ে বেশি।

“বন্ধুরা, আমরা এই বিষয়ে কথা বলেছি অনেক দিন হয়ে গেছে। আপনাদের জানাতে চাই যে, আমি ভালো আছি। আমি প্রতিদিন আরও ভালো অনুভব করছি।”

“আমার মনে হয় না, এমনকি সুরক্ষার জন্য ব্যবহৃত মাস্ক আমার খুশিকে আড়াল করতে পারে। যারা আমাকে প্রতিদিন অনুপ্রেরণা যোগান, তাদেরকে ধন্যবাদ।”

তবে তার ক্যামোগ্রাফি কেমন চলছে, সে বিষয়ে কিছু জানাননি গত অক্টোবরে ৮১ বছর পূর্ণ করা পেলে।

ব্রাজিল জাতীয় দল, সান্তোস ও নিউইয়র্ক কসমসে খেলাকালীন সময়ে খুব কম চোট পাওয়া পেলেকে এই বয়সে এসে বেশ ভুগতে হচ্ছে। বছরের পর বছর ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং সাহায্য ছাড়া চলাফেরা করতে পারেন না তিনি।

ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা।