নতুন চোটে ফের বাইরে বেল

চোট কাটিয়ে প্রায় দুই মাস পর সদ্যই ফিরেছিলেন জাতীয় দলে। কিন্তু বিধিবাম৷ ফেরার ম্যাচেই আবার নতুন করে পায়ে আঘাত পেয়েছেন গ্যারেথ বেল। ফলে বেলজিয়ামের বিপক্ষে আসছে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে তিনি খেলতে পারবেন না ওয়েলসের হয়ে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2021, 04:33 PM
Updated : 16 Nov 2021, 04:33 PM

গত শনিবার বেলারুশের বিপক্ষে ৫-১ গোলে জয় পাওয়া ম্যাচে শুরুর একাদশে ছিলেন বেল। জাতীয় দলের হয়ে সেটি ছিল তার ১০০তম ম্যাচ। মাইলফলক ছোঁয়ার দিনে দলের জয় মিললেও ব্যক্তিগতভাবে ম্যাচটা ভালো কাটেনি তার। পায়ের পেশিতে চোট পাওয়ায় বিরতির পর তাকে আর মাঠে নামাননি কোচ।

তখনই ধারণা করা হচ্ছিল, মঙ্গলবার বেলজিয়ামের বিপক্ষে ম্যাচে হয়তো খেলা হবে না ৩২ বছর বয়সী এই ফুটবলারের। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর, ওয়েলস মেডিকেল স্টাফ বেলের নতুন চোটের বিষয়টি রিয়াল মাদ্রিদকে নিশ্চিত করেছে। জাতীয় দলের ক্যাম্প থেকে বেল রিয়ালে ফেরার পর পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হবে তার চোটের অবস্থা।

স্প্যানিশ ক্লাবটির হয়ে সবশেষ লা লিগায় গত ২৮ অগাস্ট রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচে মাঠে নেমেছিলেন বেল।

বাছাইয়ের ‘ই’ গ্রুপে সাত ম্যাচে ছয় জয় ও এক ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে কাতার বিশ্বকাপের টিকেট নিশ্চিত করেছে বেলজিয়াম। ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ওয়েলস। মঙ্গলবার রাতে দুই দলের মুখোমুখি লড়াইয়ে হার এড়ালেই ওয়েলসের প্লে-অফ নিশ্চিত হবে।