ফের চোটের কবলে বার্সেলোনার ফাতি

ডান হাঁটুর চোট আনসু ফাতিকে ভোগাচ্ছে অনেক দিন ধরে। সুস্থ হয়ে লম্বা সময় পর ফিরেছিলেন এই তরুণ ফরোয়ার্ড। মেলে ধরার ইঙ্গিতও দিয়েছিলেন দারুণভাবে। কিন্তু সেই হাঁটু ফের বেঁকে বসল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2021, 01:39 PM
Updated : 27 Oct 2021, 01:39 PM

রিয়াল মাদ্রিদের কাছে হেরে যাওয়া ক্লাসিকোয় ফিরে আসে ফাতির পুরনো চোট। বুধবার টুইটারে এ দুঃসংবাদ দিয়েছে বার্সেলোনা।

“মূল দলের খেলোয়াড় আনসু ফাতির ডান হাঁটুতে ব্যথা রয়েছে। আসছে ম্যাচে তাকে পাওয়া যাবে না এবং সেরে ওঠার ওপর নির্ভর করবে তার মাঠে ফেরা।”

লা লিগায় বুধবার রাতে রায়ো ভায়েকানোর মাঠে নামবে বার্সেলোনা।

এ নিয়ে দলটির চোটের মিছিল দীর্ঘায়িত হলো আরও। ক্লাসিকোর পর মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং ডান ঊরুর হ্যামস্ট্রিং সমস্যায় ভুগছেন বলে জানিয়েছিল দলটি। চোটের কারণে আগে থেকেই দলের বাইরে আছেন উসমান দেম্বেলে, মার্টিন ব্রাথওয়েট, পেদ্রি ও রোনালদ আরাহো।

রিয়ালের কাছে ২-১ ব্যবধানে হেরে যাওয়া ম্যাচে অনুজ্জ্বল ছিলেন ফাতি। ৭৩তম মিনিটে ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ডকে তুলে সের্হিও আগুয়েরোকে নামিয়েছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান। শেষ মুহূর্তে এক গোল করে ব্যবধান কমান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ওই ম্যাচে রিয়ালের দাভিদ আলাবার সঙ্গে সংঘর্ষে ব্যথা পান ফাতি। তবে সংবাদ সম্মেলনে বার্সেলোনা কোচ বলেছিলেন, ১৮ বছর বয়সী ফরোয়ার্ডের এই সমস্যা তেমন গুরুতর কিছু নয়। তাকে ‘বিশ্রাম নিতে হবে’ বলে জানিয়েছিলেন কুমান।

ফাতির অনুপস্থিতিতে ভায়েকানোর বিপক্ষে মেমফিস ডিপাই, ফিলিপে কৌতিনিয়ো ও আগুয়েরো-এই তিন ফরোয়ার্ডকে নিয়ে আক্রমণভাগ সাজাতে পারেন কোচ।