অনুশীলনে ফিরেছেন বার্সার দেম্বেলে ও আগুয়েরো

কঠিন সময়ের মধ্য দিয়ে চলা বার্সেলোনা পেয়েছে কিছুটা স্বস্তির খবর। চোট কাটিয়ে লম্বা সময় পর দলীয় অনুশীলনে ফিরেছেন ফরোয়ার্ড উসমান দেম্বেলে ও সের্হিও আগুয়েরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2021, 06:02 PM
Updated : 11 Oct 2021, 06:02 PM

কাতালান ক্লাবটি সোমবার টুইটারে জানায়, এ দিন দলের অনুশীলনের একটি পর্যায়ে অংশ নেন তারা দুজন। তবে রোনাল্ড কুমানের দলে জায়গা পেতে চিকিৎসক দলের সবুজ সংকেত পেতে হবে তাদের।

গত জুনে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ফ্রান্সের হয়ে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচে খেলার সময় ডান হাঁটুতে চোট পান দেম্বেলে। পরে করাতে হয় অস্ত্রোপচার। এরপর এই প্রথম অনুশীলনে ফিরলেন তিনি।

ম্যানচেস্টার সিটিতে চুক্তির মেয়াদ শেষ করে গত জুলাইয়ে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় যোগ দেন আগুয়েরো। নতুন ক্লাবে এখনও অভিষেক হয়নি এই আর্জেন্টাইনের। গত ৮ অগাস্ট প্রাক-মৌসুম প্রস্তুতিতে ডান পায়ের পেশিতে চোট পাওয়ার পর প্রথমবার অনুশীলনে ফিরলেন তিনি।

চলতি আন্তর্জাতিক বিরতি শেষে আগামী রোববার কাম্প নউয়ে লা লিগায় ভালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ ছয় ম্যাচের মধ্যে দলটি জিতেছে কেবল একটি, চারটিতে পায়নি জালের দেখা।

এরপর আগামী ২০ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে দিনামো কিয়েভের বিপক্ষে খেলবে কুমানের দল। এই প্রতিযোগিতায় নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো গ্রুপের প্রথম দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ায় শঙ্কায় আছে বার্সেলোনা। এর পরের রোববার তারা ঘরের মাঠে খেলবে লিগের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে।