প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা রোনালদো

চমক জাগিয়ে গ্রীষ্মের দলবদলের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর থেকেই আছেন ছন্দে। এর একটা স্বীকৃতিও এবার পেয়ে গেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। প্রিমিয়ার লিগের সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পর্তুগিজ মহাতারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2021, 11:53 AM
Updated : 8 Oct 2021, 11:54 AM

গত অগাস্টে ইউভেন্তুস থেকে দুই বছরের চুক্তিতে ইউনাইটেডে যোগ দেন রোনালদো। ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রিমিয়ার লিগের দলটিতে খেলা পর্তুগিজ এই তারকা চেনা আঙিনায় ফিরেন ১২ বছর পর।

ওল্ড ট্র্যাফোর্ডের দলটিতে ফেরার ম্যাচে জোড়া গোল করে ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ড জানান দেন নতুন শুরুর। দ্বিতীয় মেয়াদে এখন পর্যন্ত দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলে ৬ ম্যাচে গোল করেছেন পাঁচটি।

সব মিলিয়ে পঞ্চমবারের মত লিগের মাস সেরা খেলোয়াড়ের খেতাব পেলেন রোনালদো। এর আগে সবশেষ এই পুরস্কার পেয়েছিলেন ২০০৮ সালের মার্চে। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের ১৩ বছরের ব্যবধানে দুইটি মাস সেরা খেতাব জয় প্রিমিয়ার লিগের ইতিহাসে দীর্ঘতম।

মাস সেরার লড়াইয়ে রোনালদোর সঙ্গে আরও ছিলেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার জোয়াও কানসেলো, চেলসি ডিফেন্ডার আন্টোনিও রুডিগার, লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ, ওয়াটফোর্ড ফরোয়ার্ড ইসমালিয়া সার ও নিউক্যাসল ইউনাইটেড ফরোয়ার্ড অ্যালান সা-মাক্সিমা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক