কোনো ভুল করিনি: মেসি

নতুন ক্লাবে নতুন সতীর্থদের সঙ্গে মানিয়ে নিতে সংগ্রাম করতে হচ্ছে। পিএসজির জার্সিতে প্রথম মাঠে নামার পর এক মাসের বেশি পেরিয়ে গেলেও এখনও স্বরূপে দেখা যায়নি লিওনেল মেসিকে। তবে বার্সেলোনার চেনা আঙিনা ছেড়ে প্যারিসে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে কোনো অনুশোচনা নেই এই আর্জেন্টাইনের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2021, 09:34 AM
Updated : 7 Oct 2021, 09:34 AM

সেই ছোট্টবেলায় বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে পরের ২১টি বছর সেখানে স্বপ্নের মতো কাটে মেসির। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় গত ১ জুলাই ফ্রি এজেন্ট হয়ে যান তিনি। অবশ্য নতুন চুক্তিতে সেখানেই থাকতে চেয়েছিলেন তিনি। ক্লাবও চেয়েছিল, নিজেদের ইতিহাসের সেরা খেলোয়াড়কে ধরে রাখতে। কিন্তু ক্লাবের আর্থিক দুরাবস্থা ও লা লিগার ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের কারণে সেটা সম্ভব হয়নি। এরপর দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন রেকর্ড ছরবারের বর্ষসেরা ফুটবলার।

ক্যারিয়ারে নতুন অধ্যায়ের শুরুটা আশানুরূপ হয়নি মেসির। আক্রমণভাগে দুই তারকা সতীর্থ নেইমার ও কিলিয়ান এমবাপের সঙ্গে এখনও বোঝাপড়াটা তেমন হয়নি, ফলে তাদেরকে প্রত্যাশিত রূপেও দেখা যায়নি। সব প্রতিযোগিতা মিলিয়ে পাঁচ ম্যাচ খেলে একটি গোল করেছেন আর্জেন্টাইন তারকা।

সম্প্রতি ফ্রান্স ফুটবল ম্যাগাজিনকে সাক্ষাৎকার দিয়েছেন মেসি যার পুরোটা প্রকাশিত হবে আগামী রোববার। সেখানেই পিএসজিতে যোগ দেওয়া নিয়ে কথা বলেছেন তিনি। ম্যাগাজিনটির প্রচ্ছদের ছবি প্রকাশ করা হয়েছে, যেখানে পিএসজির জার্সি পরা মেসির ছবির নিচে লেখা ‘আমি ভুল করিনি’।

পিএসজির জার্সিতে তার যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে করা প্রশ্নের জবাবেই এই কথা বলেছেন মেসি।

“পিএসজিতে যোগ দিয়ে আমি ভুল করিনি।”