জানুয়ারির শুরুতেই এমবাপের বিষয়ে জানতে পারব: রিয়াল সভাপতি

গ্রীষ্মের দলবদলে কিলিয়ান এমবাপেকে দলে টানার অনেক চেষ্টা করেও লাভ হয়নি। তবে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসের আশা, আগামী বছরের শুরুতেই পিএসজির ফরাসি তারকার বিষয়ে ইতিবাচক কিছু জানতে পারবেন তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2021, 02:48 PM
Updated : 5 Oct 2021, 02:48 PM

অগাস্টে শেষ হওয়া দলবদলের শেষ দিন পর্যন্ত রিয়াল চেষ্টা করেছিল এমবাপেকে দলে ভেড়াতে। পিএসজির সঙ্গে চুক্তির মাত্র এক বছর বাকি থাকা এই তারকাকে পেতে স্পেনের ক্লাবটি রেকর্ড ট্রান্সফার ফি দিতেও প্রস্তুত ছিল। কিন্তু কোনোভাবেই সময়ের সেরা খেলোয়াড়দের একজন এমবাপেকে ছেড়ে দিতে রাজি হয়নি পিএসজি।

ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ট ও লেকিপেতে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে এমবাপে বলেছেন, ক্লাব ছাড়তে উদগ্রীব ছিলেন তিনি এবং সেটা শুধুমাত্র রিয়ালে যোগ দেওয়ার ইচ্ছাতেই।

আগামী জুনে পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি শেষ হবে। তার আগে আগামী ১ জানুয়ারি থেকেই নতুন ঠিকানা বেছে নিতে পারবেন ২২ বছর বয়সী এই ফুটবলার।

স্প্যানিশ পত্রিকা এল দেবাতেকে মঙ্গলবার রিয়াল সভাপতি পেরেস বলেন, জানুয়ারির শুরুতেই এমবাপে বিষয়ে চূড়ান্ত খবর পাবেন তারা।

“জানুয়ারিতে এমবাপের বিষয়ে আমরা জানতে পারব। আমরা আশা করছি, ১ জানুয়ারি সবকিছুর সমাধান হয়ে যাবে।”

যদিও ঘণ্টা খানেক পর আরএমসি স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে পেরেস দাবি করেন, তার আগের বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

“আমার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি যা বলেছি তা হলো, তার (এমবাপে) কাছ থেকে শুনতে আমাদের আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। পিএসজির প্রতি সবসময় আমাদের শ্রদ্ধা আছে, তাদের সঙ্গে ভালো সম্পর্ক আছে।”