নেইমারের সঙ্গে কোনো তিক্ততা নেই, বললেন এমবাপে

দুজনের মধ্যে এমনিতে বন্ধুত্বটাও দারুণ। তবে গত কিছুদিন ধরে নেইমার ও কিলিয়ান এমবাপের মধ্যে শীতল সম্পর্ক নিয়ে কথা হচ্ছিল, যার শুরুটা লিগ ওয়ানের একটি ম্যাচে পাস না দেওয়াকে কেন্দ্র করে। তবে বিষয়টি নিয়ে এত মাতামাতির কিছু দেখছেন না এমবাপে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2021, 12:36 PM
Updated : 5 Oct 2021, 12:36 PM

ফরাসি ফরোয়ার্ডের মতে, যা হয়েছে সেটা খেলারই অংশ। একই সঙ্গে বললেন, ব্রাজিলিয়ান তারকার প্রতি অগাধ শ্রদ্ধা আছে তার।

সবকিছুর সূত্রপাত গত মাসে লিগে মোঁপেলিয়ের বিপক্ষে পিএসজির ২-০ গোলে জয়ের ম্যাচে। ঘরের মাঠে ম্যাচটির এক পর্যায়ে নেইমারের কাছ থেকে একটি পাস চেয়ে পাননি এমবাপে। মাঠে তখন তাকে অসন্তোষ প্রকাশ করতে দেখা যায়। পরে বদলি হিসেবে উঠে যাওয়ার পর ডাগআউটে বসে টিভি ক্যামেরায় তাকে রাগত সুরে বলতে শোনা যায়, “সে আমাকে কখনও পাস দেয় না।”

এরপর থেকেই দুজনের শীতল সম্পর্ক ও মানসিক লড়াইয়ের নানা খবর প্রকাশিত হয় ফরাসি সংবাদমাধ্যমে। এমনকি এটাও বলা হচ্ছিল, লিওনেল মেসি দলে আসার পর থেকে কিছুটা দূরত্ব বেড়েছে নেইমার ও এমবাপের মধ্যে।

তবে এসব খবর উড়িয়ে দিলেন এমবাপে। ফরাসি সংবাদমাধ্যম লেকিপেকে দেওয়া সাক্ষাৎকারে বললেন, দলের ভালো চান বলেই ওভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন তিনি।

"হ্যাঁ, হ্যাঁ, আমি এটাই বলেছি (নেইমার তাকে পাস দেন না)। এসব ব্যাপার ফুটবলে সবসময় ঘটে থাকে। এটা এমন কিছু নয় যা নিয়ে কেউ পড়ে থাকে। তবে এটা অনেক বড় ঘটনা হয়ে যাচ্ছে দেখেই আমি তৎক্ষণাৎ তার সঙ্গে এই বিষয়ে কথা বলেছিলাম।”

"আমরা আগেও এরকম অনেক কথা বলেছি এবং ভবিষ্যতেও বলব। কারণ আমরা জিততে চাই, কিন্তু তিক্ততা থাকা উচিত নয়। (আমাদের মধ্যে) অসন্তোষ নেই কারণ, খেলোয়াড় ও মানুষ হিসেবে তিনি যেমন সেই হিসেবেই আমি তাকে সম্মান করি।”

এর আগে দলটির কোচ মাওরিসিও পচেত্তিনোও দলের দুই শীর্ষ খেলোয়াড়ের মধ্যে বিভেদের খবর উড়িয়ে দিয়ে বলেছিলেন, গণমাধ্যমে তিলকে তাল বানানো হয়েছে।