‘মৌসুমে রিয়ালের সবচেয়ে বাজে ম্যাচ’

মৌসুমের শুরুটা দারুণ করার পর হুট করেই যেন পথ হারিয়ে ফেলেছে রিয়াল মাদ্রিদ। কার্লো আনচেলত্তিও বুঝতে পারছেন, ক্লাবে নতুন মেয়াদে তার মধুচন্দ্রিমা শেষ। এস্পানিওলের কাছে হারার পর রিয়াল মাদ্রিদ কোচ নিজেই বলছেন, চলতি মৌসুমে রিয়ালের সবচেয়ে বাজে ম্যাচ এটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2021, 05:17 AM
Updated : 4 Oct 2021, 05:17 AM

লা লিগার ম্যাচটিতে রোববার রিয়াল হারে ২-১ গোলে। এর আগে চ্যাম্পিয়ন্স লিগে নবাগত শেরিফ তিরাসপুলের কাছে তারা হেরে যায় বিস্ময়করভাবে।

এই নিয়ে সব প্রতিযোগিতা মিলে টানা তিন ম্যাচে জয় নেই রিয়ালের। লিগে ১৭ পয়েন্ট নিয়ে এখনও তারা শীর্ষে। তবে পারফরম্যান্সে ভাটার টান তো স্পষ্টই।

এস্পানিওলের কাছে হারার পর আনচেলত্তি বললেন, পরিকল্পনা ভালো থাকলেও এই ম্যাচে মাঠে খেই হারিয়ে ফেলে দল।

“আমরা আজকে বাজে খেলেছি। রক্ষণ ও আক্রমণ, উভয় জায়গায়ই পরিকল্পনা নিয়ে ম্যাচ শুরু করেছিলাম আমরা, খুব গোছানো ছিল সব, কিন্তু আমরা শান্ত হয়ে পরিকল্পনায় অটুট থাকতে পারিনি।”

“বল পায়ে ও বল ছাড়া, কোনোটিতেই মাঠে আমাদের পজিশনিং ভালো ছিল না। বলতেই হবে, আমার মনে হয়, আমি এবার ক্লাবের দায়িত্বে ফেরার পর এটিই সবচেয়ে বাজে ম্যাচ।”

লিগের এই রাউন্ডের পর আন্তর্জাতিক বিরতি। এরপর ঘুরে দাঁড়ানোর আশা করছেন কোচ।

“কোনো ম্যাচ হারার ঠিক পরেই আবার খেলা দারুণ (দল তেতে থাকে), তবে এখন কাজটি কঠিন, কারণ আন্তর্জাতিক বিরতির সময়টায় নিজেদের খেলায় ফিরে তাকাতে হবে আমাদের। যদিও আমার মনে হয় না, আমাদের মানসিকতায় প্রভাব ফেলবে এটি। আমরা সামনে এগিয়ে যাব।”