'এমবাপের রিয়ালে আসা কেবলই সময়ের ব্যাপার'

কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে কদিন আগেও বলেছিলেন করিম বেনজেমা। নতুন করে ওঠা সেই আলোচনায় তিনি আবারও বললেন, তার জাতীয় দল সতীর্থ এমবাপের রিয়ালে যোগ দেওয়াটা শুধুই সময়ের ব্যাপার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2021, 10:43 AM
Updated : 2 Oct 2021, 10:43 AM

অগাস্টে শেষ হওয়া গ্রীষ্মের দলবদলের পুরোটা সময় জুড়েই গুঞ্জন ছিল, রিয়ালে যাচ্ছেন এমবাপে। কিন্তু শেষ দিন পর্যন্ত অনেক চেষ্টা করেও ব্যর্থ হয় মাদ্রিদের দলটি। কোনোভাবেই এই তারকা ফরোয়ার্ডকে ছাড়তে রাজি ছিল না পিএসজি।

স্পেন ও ফ্রান্সের কয়েকটি সংবাদমাধ্যমে বলা হয়েছিল, ২২ বছর বয়সী এই ফুটবলারকে পেতে প্রথম দফায় ১৬ কোটি এবং পরে ১৮ কোটি ইউরোর প্রস্তাব দেয় মাদ্রিদের দলটি। কিন্তু কোনোটিই পছন্দ হয়নি পিএসজির। দলবদলের শেষ দিনে ২০ কোটি ইউরো দিতেও নাকি দিতে রাজি ছিল রিয়াল। কিন্তু তাতেও সাড়া দেয়নি প্যারিসের ক্লাবটি।

আগামী জুনে পিএসজির সঙ্গে এমবাপের চুক্তি শেষ হবে। তার আগে আগামী ১ জানুয়ারি থেকেই নতুন ঠিকানা বেছে নিতে পারবেন বিশ্বকাপ জয়ী তারকা। শোনা যাচ্ছে, এবার ফ্রি এজেন্ট হিসেবে সান্তিয়াগো বের্নাবেউয়ে পা রাখবেন তিনি। ফরাসি সংবাদমাধ্যম লেকিপেকে বলা বেনজেমার কথায়ও তেমনই আভাস মেলে।

“এমবাপে নিজেই এটা (রিয়ালে যোগ দিতে চাওয়ার কথা) বলেছে। ক্যারিয়ারে সে নতুন চ্যালেঞ্জ নিতে চায়। একদিন সে রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে।

"আমি জানি না সেটা কবে। কিন্তু সে আসবে। এটা কেবলই সময়ের ব্যাপার।"