‘সত্যিই ভালো খেলেছি’, হারের পর দাবি সিটি কোচের

ম্যাচের স্কোরলাইন বলছে, দুই গোল হজম করে হেরেছে ম্যানচেষ্টার সিটি। রেকর্ড বলছে, ২০১৮ সালের পর প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে হেরেছে তারা। পেপ গুয়ার্দিওলা তবু বলছেন, অনেক ভালো খেলেছে তার দল। ম্যানচেস্টার সিটি কোচের আক্ষেপ শুধু গোলের সুযোগ হাতছাড়া করায়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2021, 05:59 AM
Updated : 29 Sept 2021, 01:36 PM

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটিতে মঙ্গলবার পিএসজির কাছে ২-০ গোলে হারে সিটি। শুরুর দিকে ইদ্রিসা গেয়ির গোলে এগিয়ে যায় পিএসজি। পরে নতুন ক্লাবের হয়ে প্রথম গোল উপহার দিয়ে জয় নিশ্চিত করেন লিওনেল মেসি।

সিটি অবশ্য সুযোগ পেয়েছিল ভালোই। ২৬ মিনিটে রাহিম স্টার্লিংয়ের হেড লাগে ক্রসবারে, ফিরতি বলে বের্নার্দো সিলভার টোকা আটকে যায় বারে। এছাড়াও তিন দফায় রিয়াদ মাহরেজের গোলের প্রচেষ্টা থামান পিএসজি গোলরক্ষক জানলুইজি দোন্নারুম্মা।

ম্যাচের পর গুয়ার্দিওলা বললেন, আক্রমণ তারা অনেক করলেও তা যথেষ্ট গোছানো ছিল না।

“আমার মনে হয়, আমরা সত্যিই ভালো একটি ম্যাচ খেলেছি। স্ট্যামফোর্ড ব্রিজের ম্যাচটির মতোই ছিল পারফরম্যান্স (শনিবার প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচ)। তবে আমাদের যে মানের ফুটবলার আছে, শুরুতে হয়তো সেই তুলনায় কিছুটা কম আগ্রাসী ছিলাম আমরা।”

“গোলের সুযোগ আমরা যথেষ্টই সৃষ্টি করেছি…তবে আমরা মরিয়া আক্রমণ করলেও নিয়ন্ত্রণ ছিল কম। আর ওদের (পিএসজি) মান তো দুর্দান্তই।”

এই ম্যাচের পর সিটির সামনে আরেকটি কঠিন পরীক্ষা। আগামী রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে তারা লিভারপুলের মুখোমুখি হবে তাদেরই মাঠে।