সিটির বিপক্ষে দলে ফিরলেন মেসি

চোট থেকে সেরে উঠেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে রেখেই ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন পিএসজির কোচ মাওরিসিও পচেত্তিনো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2021, 11:56 AM
Updated : 28 Sept 2021, 11:56 AM

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টায় সিটির মুখোমুখি হবে পিএসজি। ম্যাচটির জন্য ঘোষিত দলে ফিরেছেন মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও।

পাক দি ফ্রাঁসে গত ১৯ সেপ্টেম্বর লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে পিএসজির ২-১ গোলে জয়ের ম্যাচে বাঁ হাঁটু নিয়ে মেসিকে কিছুটা অস্বস্তিতে ভুগতে দেখা যায়। পরে কোচ উঠিয়ে নেন তাকে। দুদিন পর এমআরআই স্ক্যানে তার হাঁটুতে চোটের আভাস মেলে। এর জন্য সাবেক বার্সেলোনা তারকা খেলতে পারেননি মেস ও মোঁপেলিয়ের বিপক্ষে দুটি লিগ ম্যাচে।

গত রোববার অনুশীলনে ফেরেন সাবেক বার্সেলোনা তারকা। সোমবার চোট নিয়ে তাকে কিছুটা ভুগতে দেখা গেছে বলে জানিয়েছিল রয়টার্স। তবে সেদিনই পচেত্তিনো জানান, সিটির বিপক্ষে মেসির খেলার ভালো সম্ভাবনা আছে।

গত অগাস্টে বার্সেলোনা থেকে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন মেসি। এখনও নতুন দলের হয়ে পাননি জালের দেখা।

এদিকে হাঁটুর চোট কাটিয়ে চার ম্যাচ পর দলে ফিরলেন ভেরাত্তি।

চ্যাম্পিয়ন্স লিগে প্রথম ম্যাচ ড্র করা পিএসজি নিজেদের গ্রুপে আছে দ্বিতীয় স্থানে। আর লাইপজিগকে উড়িয়ে দিয়ে শীর্ষে গুয়ার্দিওলার দল।