চেলসির বিপক্ষে দিবালা-মোরাতাকে পাচ্ছে না ইউভেন্তুস

চ্যাম্পিয়ন্স লিগে চেলসির মুখোমুখি হওয়ার আগে বড় ধাক্কা খেল ইউভেন্তুস। এই ম্যাচে এবং সেরি আয় তোরিনোর বিপক্ষে দুই ফরোয়ার্ড পাওলো দিবালা ও আলভারো মোরাতাকে পাবে না ইতালিয়ান দলটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2021, 03:01 PM
Updated : 26 Sept 2021, 03:01 PM

আলিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার লিগে সাম্পদোরিয়ার বিপক্ষে ৩-২ গোলে জেতা ম্যাচে খেলেন দুজনই। শুরুতে দলের প্রথম গোলটি করার ১০ মিনিট পর পেশির সমস্যায় কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন আর্জেন্টাইন তারকা দিবালা। দ্বিতীয়ার্ধের শেষ দিকে স্প্যানিশ তারকা মোরাতাকে তুলে নেন কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

ম্যাচ শেষে স্কাই ইতালিকে দেওয়া সাক্ষাৎকারে চেলসি ও তোরিনোর বিপক্ষে এই দুজনকে না পাওয়ার কথা জানান আল্লেগ্রি।

“চেলসি কিংবা তোরিনোর বিপক্ষে ম্যাচে তারা অবশ্যই দলে থাকবে না। এরপর আছে আন্তর্জাতিক বিরতি। আশা করি, তারপর আমরা তাদের ফিরে পাব।”

সেরি আয় প্রথম চার ম্যাচে জয়শূন্য থাকার পর টানা দ্বিতীয় জয় পেয়েছে ইউভেন্তুস। তবে লিগে টানা ২০ ম্যাচে গোল হজম করেছে তুরিনের দলটি।

সাম্পদোরিয়ার বিপক্ষে দুই গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে কিছুটা ছন্দ হারায় তারা। দুইবার ব্যবধান কমিয়ে ঘুরে দাঁড়ানোর আশা জাগায় সফরকারীরা। সব মিলিয়ে অবশ্য দলের খেলায় খুশি আল্লেগ্রি।

“আজ আমরা রক্ষণে ভালো করেছি। কিন্তু ওদের প্রথম গোলের ক্ষেত্রে আমরা কর্নারে ভুল করেছি এবং তাদের দ্বিতীয় গোলের সময় বলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছি। এটা হতেই পারে।”

“আমাদের দরকার ছিল গোল করা এবং দ্রুত ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নেওয়া। আমরা খুশি, কারণ ঘরের মাঠে আমাদের প্রথম এবং টানা দ্বিতীয় জয় পেয়েছি। এখন আমরা ধীরস্থিরভাবে চেলসির বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুতি নিতে পারি।”

ইউরোপ সেরার মঞ্চে আগামী বুধবার নিজেদের মাঠে চেলসির বিপক্ষে খেলবে প্রথম ম্যাচে মালমোকে ৩-০ গোলে হারানো ইউভেন্তুস। এরপর শনিবার লিগে তোরিনোর মাঠে খেলতে যাবে তারা।