এ বছরে আর কোনো ক্লাবে খেলবেন না আলভেস

বকেয়া বেতন নিয়ে ঝামেলার জের ধরে সাও পাওলোর সঙ্গে চুক্তির ইতি টেনে দেওয়ায় আগে থেকেই ফ্রি এজেন্ট হয়ে আছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। চলতি বছরের বাকি সময়েও নতুন কোনো ক্লাবে যোগ না দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2021, 09:19 AM
Updated : 25 Sept 2021, 09:19 AM

চলতি মাসের শুরুতে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে খেলার পর সাও পাওলোতে ফিরে যাননি আলভেস। জানিয়ে দেন, ক্লাবের কাছ থেকে পাওনা বুঝে না পাওয়া পর্যন্ত দলটির হয়ে আর খেলবেন না তিনি। পরে চুক্তির ইতি টেনে দেওয়া হয়।

আলভেস বা ক্লাব, কেউই বকেয়া বেতনের মোট অঙ্কের ব্যাপারে কিছু জানায়নি। তবে ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ও গ্লোবো’এর মতে, সাও পাওলোর কাছে প্রায় ২১ লাখ ডলার পাওনা ব্রাজিলের এই রাইট-ব্যাকের।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর, সাও পাওলোর সঙ্গে চুক্তি শেষের পর ফ্লুমিনেন্স ও ফ্লামেঙ্গো সহ ব্রাজিলের বেশ কয়েকটি শীর্ষস্থানীয় ক্লাব ৩৮ বছর বয়সী এই ফুটবলারকে দলে টানার চেষ্টা করেছিল।

ইউরোপে ১৭ বছরের ঝলমলে ক্যারিয়ারে সেভিয়া, বার্সেলোনা, ইউভেন্তুস ও পিএসজিতে খেলার পর ২০১৯ সালে সাও পাওলোয় যোগ দিয়েছিলেন সম্প্রতি ব্রাজিলের হয়ে অলিম্পিকে সোনার পদক জেতা আলভেস।

আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ের জন্য তিতের ২৫ সদস্যের ব্রাজিল দলে ডাক পাননি ক্লাব ও জাতীয় দলের হয়ে রেকর্ড ৪৩ টি শিরোপা জেতা আলভেস।