‘কোনো কারণ ছাড়াই লাল কার্ড’, দাবি বার্সা কোচের

সময়টা ভালো যাচ্ছে না রোনাল্ড কুমানের। একের পর এক ম্যাচে দলের হতাশাজনক পারফরম্যান্সে এমনিতেই ভীষণ চাপে বার্সেলোনা কোচ। তার ওপর এবার দেখলেন লাল কার্ড। অবশ্য এই কার্ডে বিরক্ত কুমান দাবি করছেন, কার্ড পাওয়ার মতো তেমন কিছুই তিনি করেননি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2021, 03:30 AM
Updated : 24 Sept 2021, 11:50 AM

লা লিগায় বার্সেলোনার আরেকটি ধারহীন পারফরম্যান্সের ম্যাচে এই অনাকাঙ্ক্ষিত প্রাপ্তি জোটে কুমানের। কাদিসের বিপক্ষে বৃহস্পতিবার রাতে গোলশূন্য ড্রয়ের শেষ সময়ে রেফারির সিদ্ধান্ত নিয়ে প্রতিবাদের জেরে তাকে লাল কার্ড দেখানো হয়।

ম্যাচে সেটিই বার্সেলোনার প্রথম লাল কার্ড নয়। ৬৫ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ংকে। যদিও ওই কার্ড নিয়ে প্রশ্নের অবকাশ আছে যথেষ্টই।

ম্যাচের নানা মুহূর্তে মাঠে কুমানকে অগ্নিশর্মা দেখা গেলেও ম্যাচের পর তিনি বললেন, ধীরস্থির থেকেই তিনি রেফারির সঙ্গে কথা বলছিলেন।

“আমি স্রেফ ফোর্থ অফিসিয়ালকে বলেছিলাম যে মাঠে তখন দুটি বল। এই দেশে কোনো কারণ ছাড়াই মাঠ থেকে বের করে দেওয়া হয়। আমি তো রেফারির সঙ্গে শান্ত হয়েই কথা বলছিলাম। যাহোক, বাদ দিন, এটা আমার সমস্যা নয়।”

এই ড্রয়ের পর ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সাতে আছে বার্সেলোনা। কোচ হিসেবে কুমানের ভবিষ্যৎও শঙ্কায় পড়ে যাচ্ছে আরও।