রিস জেমসের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোর পদক চুরি

বাড়িতে কেউ ছিল না। রিস জেমসও ব্যস্ত ছিলেন চেলসির হয়ে ম্যাচ খেলা নিয়ে। সেই সুযোগ কাজে লাগিয়েছে চোরেরা। নিয়ে গেছে জেমসের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ও ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের রানার্সআপ পদক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2021, 06:25 PM
Updated : 16 Sept 2021, 06:25 PM

ইনস্টাগ্রামে বৃহস্পতিবার এক পোস্টে বিষয়টি জানিয়েছেন এই ইংলিশ খেলোয়াড়। সিকিউরিটি ক্যামেরায় ধারণকৃত কিছু ভিডিও প্রকাশ করেছেন জেমস। যেখানে দেখা যায়, চারজন হুডি পরিহিত ব্যক্তি তার বাড়িতে প্রবেশ করছে। ২১ বছর বয়সী এই ডিফেন্ডার জানিয়েছেন, সেই সময়ে তার বাড়িতে কেউ ছিল না।

“২০২১ সালের ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় যখন আমি (চলতি মৌসুমে) আমাদের প্রথম চ্যাম্পিয়ন্স লিগে ম্যাচে খেলছিলাম, তখন একদল কাপুরুষ ডাকাত আমার বাড়িতে প্রবেশ করে। তারা আমার কিছু ব্যক্তিগত সামগ্রী রাখা একটি ভারী লকার তাদের গাড়িতে তুলতে সক্ষম হয়েছে।”

গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে চেলসির হয়ে প্রথমবারের মতো ইউরোপ সেরা হওয়ার স্বাদ পান জেমস। এরপর গত জুলাইয়ে ইউরো ২০২০ এ ইংল্যান্ডের হয়ে খেলেন ফাইনালে; টাইব্রেকারে তাদের হারিয়ে ইউরোপ সেরা হয়েছিল ইতালি।

জেমস জানিয়েছেন, এই দুটি পদক ছাড়াও দুর্বৃত্তরা তার উয়েফা সুপার কাপের মেডেলও চুরি করেছে। শিগগিরই দুস্কৃতিকারীরা ধরা পড়বে বলে আশাবাদী এই ডিফেন্ডার।

"এই পদকগুলো চেলসি ও ইংল্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করে জেতা-তবে পদক আমার কাছে থাকুক বা না থাকুক, এই সম্মান কেড়ে নেওয়া যাবে না।"

"পুলিশ, আমার উপদেষ্টা ও চেলসি এফসি (এবং আরও অনেকে) আমার পাশে আছে। অপরাধীদের সম্পর্কে আমাদের কাছে তথ্য আছে।”

গত মঙ্গলবার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ‘এইচ’ গ্রুপে জেনিত সেন্ট পিটার্সবুর্গকে ১-০ গোলে হারানো ম্যাচে চেলসি একাদশে ছিলেন জেমস।