চোটে ফের মাঠের বাইরে বেল

সব প্রতিবন্ধকতা দূর করে এবার পুরনো রূপে ফেরার আশায় ছিলেন গ্যারেথ বেল। কিন্তু চোট জর্জরিত ক্যারিয়ারে মৌসুম শুরু হতেই আবারও চোট পেলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2021, 03:46 PM
Updated : 13 Sept 2021, 03:46 PM

গত শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে দলের অনুশীলনে চোট পান ওয়েলসের এই খেলোয়াড়। অনুশীলন শেষে বেলের ডান ঊরুতে ব্যান্ডেজ বাঁধা ছবি ছড়িয়ে পড়ে। এজন্য রোববার রাতে সেল্তা ভিগোর বিপক্ষে রিয়ালের ৫-২ গোলে জয়ের ম্যাচে ছিলেন না তিনি।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা জানিয়েছে, সোমবার করানো পরীক্ষায় তার ডান হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়েছে। এজন্য তাকে লম্বা সময় মাঠের বাইরে থাকতে হতে পারে।

আগামী মাসের আন্তর্জাতিক বিরতির আগের ব্যস্ত সূচিকে সামনে রেখে ৩২ বছর বয়সী এই খেলোয়াড়ের চোট স্পেনের সফলতম দলটির জন্য একটি বড় ধাক্কা।

আগামী তিন সপ্তাহে চারটি লিগ ম্যাচের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের দুইটি ম্যাচ খেলবে মাদ্রিদের দলটি।

গত কয়েক বছর ধরেই চোটের সঙ্গে লড়াই করা বেল ক্লাব ও জাতীয় দলের হয়ে মিস করেছেন অসংখ্য ম্যাচ। বয়স বাড়ার সঙ্গে যা কেবল বেড়েই চলেছে।

গত মৌসুমে টটেনহ্যাম হটস্পারে ধারে খেলার সময় তিন বার চোটে আক্রান্ত হন রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়নন্স লিগ জেতা বেল। যার মধ্যে হাঁটুর সমস্যা নিয়ে ৪০ দিন, পেশির আরেক চোটে ১৮ দিন এবং অসুস্থতার কারণে ১০ দিন ছিলেন মাঠের বাইরে।

লা লিগায় চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে কার্লো আনচেলত্তির দল।

আগামী বুধবার ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ যাত্রা শুরু করবে রিয়াল মাদ্রিদ।