চোটে ‘বছর শেষ’ ব্রাথওয়েটের

তারকা ও অভিজ্ঞদের ছেড়ে দিয়ে দল পুনর্গঠনের চ্যালেঞ্জ নেওয়া বার্সেলোনা আরেকটি বড় ধাক্কা খেতে বসেছে। আগের ম্যাচে চোট পাওয়া দলটির ফরোয়ার্ড মার্টিন ব্রাথওয়েট লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন বলে সংবাদমাধ্যমের খবর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2021, 06:39 PM
Updated : 12 Sept 2021, 06:39 PM

স্প্যানিশ সাংবাদিক জেরার্দ রোমেরো রোববার টুইটারে ব্রাথওয়েটের চোটের খবরটি জানান। তিনি জানান, ডেনমার্কের এই ফরোয়ার্ড হাঁটুর কার্টিলেজের সমস্যায় ভুগছেন। মাঠে ফিরতে তিন থেকে চার মাস সময় লাগতে পারে।

গত মাসের শেষ সপ্তাহে গেতাফের বিপক্ষে ম্যাচে পায়ে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছিলেন ব্রাথওয়েট। ৭৪তম মিনিটে তাকে তুলে নিয়েছিলেন কোচ রোনাল্ড কুমান।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, রোববার করানো তার হাঁটুর মেডিকেল টেস্টের রিপোর্টে গুরুতর সমস্যা ধরা পড়েছে। এখন বার্সেলোনাকে সিদ্ধান্ত নিতে হবে, তাকে পুরোপুরি সারিয়ে তুলতে অস্ত্রোপচার করাবে কি-না।

৩০ বছর বয়সী এই ফুটবলার চলতি মৌসুমে শুরুটা দারুণ করেছিলেন। লা লিগায় তিনটি ম্যাচেই ছিলেন শুরুর একাদশে। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে প্রথম ম্যাচে দুটি গোলের পাশাপাশি করেছিলেন একটি অ্যাসিস্টও।

গণমাধ্যমের খবর সত্যি হলে, চোটাক্রান্ত খেলোয়াড়দের নিয়ে কুমানের দুর্ভাবনা আরও বাড়ল। চোটের কারণে আগে থেকেই বাইরে আছেন উসমান দেম্বেলে, সের্হিও আগুয়েরো, আনসু ফাতি।

এক দিন বাদেই আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শুরু হবে বার্সেলোনার। ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে তারা।