ক্লাব ব্রুজের বিপক্ষে দলে থাকবেন মেসি-নেইমার

জাতীয় দলের ব্যস্ততার কারণেই মূলত ক্লাবের সবশেষ ম্যাচে খেলতে পারেননি লিওনেল মেসি ও নেইমার। দুদিন বাদে শুরু হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে অবশ্য এই দুই তারকাকে দলে পাওয়ার নিশ্চয়তা দিলেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2021, 09:46 AM
Updated : 12 Sept 2021, 10:08 AM

আন্তর্জাতিক বিরতিতে বাংলাদেশ সময় শুক্রবার ভোরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ছিল ব্রাজিল ও আর্জেন্টিনার। নিজ নিজ দলের ম্যাচে পুরোটা সময়ই মাঠে ছিলেন নেইমার ও মেসি। এক দিন পরই শনিবার লিগ ওয়ানের ম্যাচে তাই তাদের খেলা সম্ভব হয়নি।

তাতে অবশ্য জয় পেতে বেগ পেতে হয়নি পিএসজিকে। নবাগত ক্লেহমোঁকে ৪-০ গোলে উড়িয়ে দেয় শিরোপা পুনরুদ্ধারের অভিযানে থাকা দলটি।

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ামের দল ক্লাব ব্রুজের মুখোমুখি হবে পিএসজি। ‘এ’ গ্রুপের এই ম্যাচে খেলার জন্য মেসি ও নেইমার প্রস্তুত বলে শনিবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো।

“তারা প্যারিসে ফিরেছে শুক্রবার রাতে এবং আজ (শনিবার) অনুশীলন করেছে। আমি খুশি, কারণ তারা ক্লান্ত হলেও তাদের কোনো শারীরিক সমস্যা নেই।”

“বুধবারের ম্যাচের জন্য তারা দলে থাকবে।”

নেইমারের মৌসুম শুরু হয় গত ২৯ অগাস্ট লিগ ওয়ানে স্তাদ দে রাঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে। একই ম্যাচে দ্বিতীয়ার্ধে তারই বদলি নামার মধ্য দিয়ে প্যারিসের দলটিতে অভিষেক হয় মেসির।

এরপরই দুজন চলে যান নিজ নিজ দেশে, বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে।

তাদের অনুপস্থিতিতে ক্লেহমোঁর বিপক্ষেও আলো ছড়ান কিলিয়ান এমবাপে। আসছে ম্যাচে এই তিন ফরোয়ার্ডকে একসঙ্গে মাঠে দেখার সুযোগ পেতে পারেন ফুটবলপ্রেমীরা।