রোনালদোকে ৭ নম্বর জার্সি ছেড়ে দিলেন কাভানি

ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম অধ্যায় রাঙিয়েছিলেন সাত নম্বর জার্সি পরে। দ্বিতীয় অধ্যায়ে কত নম্বর জার্সি পরবেন ক্রিস্তিয়ানো রোনালদো? কৌতুহল ছিল সবার। মিলে গেল জবাব; আগের মতোই সাত নম্বর জার্সি পরে মাঠে নামবেন সিআর সেভেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2021, 09:56 PM
Updated : 2 Sept 2021, 09:56 PM

ক্লাবের ওয়েবসাইটে বৃহস্পতিবার রাতে বিষয়টি জানায় ইউনাইটেড। ওল্ড ট্যাফোর্ডে ২০০৩-০৯ পর্যন্ত ছয় মৌসুমের প্রথম মেয়াদে সাত নম্বর জার্সি পরেই মাঠ মাতিয়েছিলেন রোনালদো। তিনটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছিলেন আটটি মেজর শিরোপা।

এবারের গ্রীষ্মকালীন দলবদল শেষ দিনে ইউনাইটেডের সঙ্গে দুই বছরের চুক্তি করেন রোনালদো। অবশ্য তার ফেরার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছিল আগেই। কিন্তু তার জার্সি নম্বর নিশ্চিত ছিল না।

কারণ, ইউনাইটেডের ৭ নম্বর জার্সি যে ফাঁকা ছিল না। গত মৌসুমে সেটি পরেন এদিনসন কাভানি। এমনকি এবারের লিগে গত শনিবার উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে দলটির ১-০ গোলে জেতা ম্যাচেও ওই জার্সি পরে খেলেন উরুগুয়ের স্ট্রাইকার।

তবে ইউনাইটেড তাদের বিবৃতিতে জানিয়েছে, রোনালদোর জন্য জার্সিটি ছেড়ে দিয়েছেন কাভানি। এখন থেকে তিনি খেলবেন ২১ নম্বর জার্সি পরে। এজন্য ইউনাইটেডের টুইটার ফিডে সতীর্থকে ধন্যবাদ দিতে ভোলেননি রোনালদো।

“আবারও এই সাত নম্বর জার্সি পরা সম্ভব হবে কি-না, আমি নিশ্চিত ছিলাম না। এই অবিশ্বাস্য কাজটুকু (জার্সি ফিরিয়ে দেওয়া) করার জন্য এদি (এদিনসন) তোমাকে অনেক ধন্যবাদ।”

আন্তর্জাতিক বিরতি শেষে আগামী ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে ইউনাইটেড। ওই ম্যাচেই ওল্ড ট্র্যাফোর্ডের দলটির হয়ে দ্বিতীয় অধ্যায় শুরু হতে পারে পর্তুগিজ তারকার।