‘রিয়ালে একদিন না একদিন খেলবে এমবাপে’

অনেক চেষ্টা করেও কিলিয়ান এমবাপেকে এবার দলে নিতে পারেনি রিয়াল মাদ্রিদ। তবে আশা ছাড়ছেন না ক্লাবটির অভিজ্ঞ ফুটবলার করিম বেনজেমা। তরুণ স্বদেশি ফরোয়ার্ডের সঙ্গে ভবিষ্যতে জাতীয় দলের মতো মাদ্রিদের এই ক্লাবেও খেলার জোর সম্ভাবনা দেখেন বেনজেমা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2021, 01:01 PM
Updated : 2 Sept 2021, 01:16 PM

দুদিন আগে শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদলের প্রায় পুরোটা সময় জুড়েই গুঞ্জন ছিল, রিয়ালে যাচ্ছেন এমবাপে। দলবদলের শেষ দিকে তা পায় ভিন্ন মাত্রা। স্পেন ও ফ্রান্সের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে খবর বের হয়েছিল, ২২ বছর বয়সী এই ফরোয়ার্ডকে পেতে প্রথম দফায় ১৬ কোটি এবং পরে ১৮ কোটি ইউরোর প্রস্তাব দেয় মাদ্রিদের দলটি। কিন্তু কোনোটিই পছন্দ হয়নি পিএসজির। এরপর গত মঙ্গলবার দলবদলের শেষ দিনে ২০ কোটি ইউরোও দিতে রাজি ছিল রিয়াল। কিন্তু তাতেও সাড়া দেয়নি প্যারিসের ক্লাবটি।

তাই এবারের মৌসুমও পিএসজির হয়ে মাঠ মাতাবেন এমবাপে। বিশ্বকাপজয়ী ফুটবলারের সঙ্গে লিগ ওয়ানের ক্লাবটির বর্তমান চুক্তির মেয়াদ আছে আর মাত্র এক বছর। জোর গুঞ্জন আছে, রিয়ালে যোগ দিতে চান বলেই পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন না এমবাপে।

তবে কদিন আগে এমবাপে নিজেই জানিয়েছিলেন, পিএসজিতে ভালো আছেন তিনি। বেনজেমা তবুও আশা ছাড়ছেন না। সংবাদ মাধ্যম আরটিএলকে তিনি জানান, জাতীয় দলের সতীর্থকে নিজ ক্লাবে পেতে তার আগ্রহের কথা।

“সে একদিন না একদিন রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে। আমাদের মধ্যে বোঝাপড়া সত্যিই ভালো। সে মাদ্রিদে আজ আমার সাথে থাকলে ভালো লাগতো।”

পিএসজির হয়ে দারুণ ছন্দে আছেন এমবাপে। চলতি মৌসুমে ৪ ম্যাচ খেলে গোল করেছেন তিনটি। সব প্রতিযোগিতা মিলে এখন পর্যন্ত ক্লাবটির হয়ে ১৭৫ ম্যাচে গোল করেছেন ১৩৫টি। প্রতি ১০১.৬১ মিনিটে তার গোল একটি করে।