‘এমবাপে বলেনি, সে পিএসজি ছাড়তে চায়’

কিলিয়ান এমবাপের দলবদলের সম্ভাবনা নিয়ে নিয়মিত আসছে নিত্য নতুন খবর। কিছুদিন আগে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো বলেছিলেন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান ফরাসি ফরেয়ার্ড। এবার দলটির কোচ মাওরিসিও পচেত্তিনো বললেন ভিন্ন কথা, এমবাপে নাকি তেমন কিছুই তাদের বলেননি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2021, 04:56 PM
Updated : 28 August 2021, 04:56 PM

গুঞ্জন রয়েছে, রিয়ালে যোগ দিতে চান বলেই পিএসজিতে চুক্তি নবায়ন করছেন না এমবাপে। নিজেদের শর্তে তাকে ছাড়তে রাজি বলে সম্প্রতি জানান লিওনার্দোও। গণমাধ্যমের খবর, ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপ জেতা এই তারকাকে কেনার জন্য দ্বিতীয় দফায় ১৮ কোটি ইউরোর প্রস্তাব পাঠিয়েছে মাদ্রিদের দলটি।

লিগ ওয়ানে রোববার রাঁসের বিপক্ষে খেলবে পিএসজি। পচেত্তিনোর আগের দিনের সংবাদ সম্মেলনে ঘুরেফিরে আসে এমবাপের সম্ভাব্য দলবদলের বিষয়টি। আর্জেন্টাইন কোচের কাছে জানতে চাওয়া হয়, দলের সদস্যদের এমবাপে বিদায় জানিয়েছেন কিনা।

“না, সে বলেনি যে সে পিএসজি ছাড়তে চায়। সে ভালোমতোই অনুশীলন করছে, যেমনটা সবসময় করে। আমাদের প্রেসিডেন্ট ও স্পোর্টিং ডিরেক্টর ইতোমধ্যে এই বিষয়ে ক্লাবের অবস্থান স্পষ্ট করেছেন।”

রাঁসের বিপক্ষে ২২ বছর বয়সী এই ফুটবলারের খেলার সম্ভাবনার কথাও বললেন পিএসজি কোচ।

“আমি জোর দিয়েই বলছি, সে (অনুশীলনে) ভালো করছে এবং আগামীকালের ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে।”

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে যোগ দেন এমবাপে। পরের বছর ১৮ কোটি ইউরোয় তাকে কিনে নেয় প্যারিসের ক্লাবটি। আগামী জুনে শেষ হবে বর্তমান চুক্তির মেয়াদ।