আর্সেনাল ছাড়তে চান উইলিয়ান

দল ছাড়ার ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছেন আর্সেনালের ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান। আগামী সপ্তাহে চলতি দলবদলের সময়সীমা শেষ হওয়ার আগে দলে আরও নতুন সদস্য যোগ হতে পারে বলেও জানালেন দলটির কোচ মিকেল আর্তেতা। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2021, 05:08 PM
Updated : 26 August 2021, 05:08 PM

গত বছর চেলসি থেকে আর্সেনালে যোগ দেওয়ার পর থেকে ফর্ম ফিরে পেতে লড়ছেন উইলিয়ান। ৩৩ বছর বয়সী এই ফুটবলার স্বদেশি ক্লাব করেন্থিয়ান্সে যোগ দেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন বলে ব্রিটিশ গণমাধ্যমের খবর।

প্রিমিয়ার লিগে শনিবার ম্যানচেস্টার সিটির মাঠে খেলবে গত আসরে অষ্টম হওয়া আর্সেনাল। এর আগে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে ক্লাবের খেলোয়াড় দলবদল প্রসঙ্গে কথা বলেন আর্তেতা। নিশ্চিত করেন আলোচনার টেবিলে উইলিয়ানের থাকার বিষয়টিও।

“তার ও এজেন্টের সঙ্গে আমাদের কিছু কথা হয়েছে। আমরা বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করছি।”  

চলতি দলবদলে সবচেয়ে বেশি খরচ করা ক্লাবগুলোর একটি আর্সেনাল। এরই মাঝে তারা দলে টেনেছে বেন হোয়াইট, মার্টিন ওডেগোর, অ্যারন র‌্যামসডেল, এলবার্ট সামবি লোকোংগা ও নুনো তাভারেসকে।

আগামী মঙ্গলবার দলবদলের বাজার বন্ধ হওয়ার আগে দল আরও শক্তিশালী করার আভাস দিলেন আর্তেতা।

 “ইতোমধ্যে আমরা অনেক কিছুই করেছি। অনেক খেলোয়াড় এসেছে এবং চলে গেছে। চুক্তি নবায়নসহ সংখ্যাটা ১৬, ১৭।”

“শেষ কয়েক দিনে এখনও কিছু করার আছে; কারণ, এখনও কিছু প্রশ্ন রয়ে গেছে এবং চুক্তিগুলো হতে পারে।”

২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার লিগে দুটি ম্যাচ খেলেছে আর্সেনাল; হেরেছে দুটিতেই। তবে গত বুধবার লিগ কাপে তারা ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে উড়িয়ে দেয় ৬-০ গোলে। যদিও চোট ও কোভিড-১৯ মিলিয়ে বেশ কয়েকজন আছেন দলের বাইরে।