এমবাপের জন্য রিয়ালের আরও এক কোটি ইউরো

প্রথম প্রস্তাবে পিএসজির না শুনে ক্ষান্ত হয়নি রিয়াল মাদ্রিদ। ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের জন্য আরও এক কোটি ইউরো বাড়িয়ে নতুন প্রস্তাব দিয়েছে ইউরোপের সফলতম দলটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2021, 04:39 PM
Updated : 26 August 2021, 04:39 PM

গত দুই বছর ধরে এমবাপেকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে রিয়াল। গুঞ্জন রয়েছে, সান্তিয়াগো বের্নাবেউয়ে যেতে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেননি ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপ জেতা এই তারকা।

স্পেন ও ফ্রান্সের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে গত মঙ্গলবার খবর বের হয়, ২২ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ডকে পেতে ১৬ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল। পরের দিন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানান, ‘এই অঙ্ক যথেষ্ট নয়।’

স্পেন ও ফ্রান্সের সংবাদমাধ্যমগুলোতে বৃহস্পতিবার খবর প্রকাশ হয়, আরও এক কোটি ইউরো বাড়িয়েও এমবাপেকে দলে ভেড়াতে চাইছে রিয়াল।

তবে ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে দেয়া এক সাক্ষাৎকারে লিওনার্দো আগেই বলেছেন, রিয়ালের সঙ্গে এমবাপের ব্যাপারটা নিয়ে আলোচনায় আগ্রহী নন তারা। তবে এমবাপে যেতে চাইলে তা হতে হবে পিএসজির শর্ত মেনেই।

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে যোগ দেন এমবাপে। পরের বছর ১৮ কোটি ইউরোয় স্থায়ী চুক্তি করেন তিনি। আগামী জুনে শেষ হবে বর্তমান চুক্তির মেয়াদ।