টটেনহ্যামেই থাকছেন কেইন

গ্রীষ্মকালীন দলবদলের শুরু থেকেই ভেসে আসছিল গুঞ্জন- টটেনহ্যাম হটস্পার ছাড়তে চান অধিনায়ক হ্যারি কেইন। অনেক নাটকের পর এবার নিজেই জানিয়ে দিলেন, এই মৌসুমে থাকছেন টটেনহ্যামই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2021, 02:13 PM
Updated : 25 August 2021, 02:20 PM

ইংলিশ ফরোয়ার্ড কেইন সরাসরি ক্লাব ছাড়ার কথা না জানালেও ইঙ্গিত দিয়েছিলেন নতুন চ্যালেঞ্জ নেয়ার ব্যাপারে। তবে তার ক্লাবের পক্ষ থেকে বারবার বলা হয়েছিল, কেইন বিক্রির জন্য নয়।

গণমাধ্যমের খবর অনুযায়ী, কেইনকে দলে পেতে সবচেয়ে আগ্রহী ছিল ম্যানচেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলার দলে যোগ দিতে ইচ্ছুক কেইন টটেনহ্যামের কাছে দলবদলের জন্য অনুরোধও করেছিলেন। ক্লাবে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মধ্যেই মিস করেন বেশ কয়েকটি অনুশীলনও।

২৭ বছর বয়সী এই ফুটবলারকে দলে ভেড়াতে সিটির প্রাথমিক প্রস্তাব ফিরিয়ে দেন খেলোয়াড় কেনা-বেচায় আলোচনার জন্য বরাবরই কঠিন ব্যক্তি হিসেবে পরিচিত টটেনহ্যামের প্রেসিডেন্ট ডেনিয়েল লেভি।

এবার সব গুঞ্জনের ইতি টেনে দিলেন কেইন নিজেই। টুইটারে জানিয়েছেন, এই মৌসুমে টটেনহ্যামেই থাকছেন এবং শতভাগ উজাড় করে দিতে চান দলের সাফল্য অর্জনে।

“রোববার স্পার্স ভক্তদের কাছ থেকে পাওয়া সংবর্ধনা এবং গত কয়েক সপ্তাহে আমাকে সমর্থন জানানো কিছু বার্তা পড়ে অবিশ্বাস্য লেগেছে। এই গ্রীষ্মে আমি টটেনহ্যামেই থাকব এবং দলকে সাফল্য অর্জনে সহায়তা করার জন্য ১০০ ভাগ উজার করে দিব।"

টটেনহ্যামের যুব দল থেকে উঠে আসা কেইন ক্লাবটির মূল দলে অভিষেক হয় ২০১৪ সালে। কিন্তু এখনও দলটির হয়ে পাননি শিরোপার স্বাদ।

টটেনহ্যামের হয়ে সব মিলিয়ে ৩৩৭ ম্যাচে ২২১ গোল করেছেন কেইন। গত মৌসুমে প্রিমিয়ার লিগে ৩৫ ম্যাচে ২৩ গোল করে গোল্ডেন বুট জেতেন এই ইংলিশ তারকা।