ইতিহাদে কোম্পানি-সিলভা-আগুয়েরোর ভাস্কর্য

দলছুট হয়ে যাওয়ার আগে তারা ইতিহাদের আঙিনায় রেখে গেছেন ছাপ। ম্যানচেস্টার সিটিও তাই সাবেক তিন তারকাকে সম্মানিত করছে তাদের মতো করে। স্টেডিয়ামের সামনে দাভিদ সিলভা ও ভিনসেন্ট কোম্পনির ভাস্কর্য উন্মোচন করতে যাচ্ছে দলটি। আগামী শনিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচের আগে হবে এই প্রতিমূর্তি উন্মোচন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2021, 10:58 AM
Updated : 23 August 2021, 10:58 AM

এক বিবৃতিতে সোমবার বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। তাদের অসামান্য অবদানকে সম্মান জানাতে ক্লাব এই সিদ্ধান্ত নিয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।

তিন সাবেকের বাকি জন সিটির সর্বোচ্চ গোলদাতা সের্হিও আগুয়েরো। ইতিহাদ স্টেডিয়ামের সামনে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের ভাস্কর্যটি আগামী বছর বসাবে তারা।

২০১০ সালে ভালেন্সিয়া থেকে সিটিতে যোগ দেওয়া সিলভা ক্লাবটির হয়ে খেলেছেন মোট ৪৩৬টি ম্যাচ। গত বছর ক্লাব ছাড়ার আগে স্প্যানিশ এই মিডফিল্ডার ক্লাবটির হয়ে জেতেন চারটি প্রিমিয়ার লিগসহ মোট ১৪টি শিরোপা। সাবেক অধিনায়ক কোম্পানির ১১ বছরের সিটি অধ্যায় শেষ হয় ২০১৯ সালে। 

সিলভা বর্তমানে খেলছেন রিয়াল সোসিয়েদাদে; আগুয়েরো স্প্যানিশ লা লিগার আরেক দল বার্সেলোনায়। খেলোয়াড়ি জীবনকে বিদায় জানিয়ে স্বদেশি ক্লাব আন্ডারলেখটের প্রধান কোচের দায়িত্বে আছেন কোম্পানি।