র‌্যাশফোর্ডকে স্বরূপে পাওয়ার আশা সুলশারের

সফল অস্ত্রোপচার শেষে মাঠের ফেরার প্রক্রিয়া শুরু করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস র‌্যাশফোর্ড। কোচ উলে গুনার সুলশার নিশ্চিত করেছেন, ক্লাবের ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2021, 03:29 PM
Updated : 22 August 2021, 04:04 PM

গত মৌসুমের শেষ দিকে পাওয়া কাঁধের চোটে র‌্যাশফোর্ড ভুগছিলেন অনেকদিন ধরে। চোট নিয়েই অংশ নিয়েছিলেন ইংল্যান্ডের হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে। ফাইনালে টাইব্রেকারে ইতালির কাছে হেরে রানার্সআপ হওয়া ইংলিশদের মিস করা তিনটি পেনাল্টির একটি নিয়েছিলেন তিনি।

গত সপ্তাহে র‌্যাশফোর্ড নিজেই জানিয়েছিলেন, সফলভাবে সম্পন্ন হয়েছে কাঁধের অস্ত্রোপচার। ক্লাবের ওয়েবসাইটে সুলশার আশাবাদ জানান, পুরোপুরি সুস্থ হয়ে আবার স্বরুপে ফিরে আসবেন এই ফরোয়ার্ড।

“অস্ত্রোপচারের পর তাকে খুব খুশি দেখাচ্ছিল। সে জিমে কাজ করছে, আমরা তাকে প্রতিদিন দেখছি। যখন মাঠে ফেরার কাছাকাছি চলে আসবে, তখন সে নিজেই ব্যাকুল হয়ে উঠবে।”

“অবশ্যই, যখন কেউ আঘাত পায়, তখন সেটা তার জন্য কঠিন একটি সময়। একই সঙ্গে এটি আবারও নিজেকে নিয়ে ভাবা এবং ফিরে পাওয়ারও সময়। আমরা আশা করছি মার্কাসের ক্ষেত্রেও তাই হবে।”

র‌্যাশফোর্ডের মাঠে ফেরার সম্ভাব্য সময় নিয়ে কিছু নিশ্চিত করেননি সুলশার। তবে ব্রিটিশ গণমাধ্যমের খবর, আরও প্রায় ১২ সপ্তাহ বাইরে থাকতে হবে এই ফরোয়ার্ডকে। ফলে মিস করতে যাচ্ছেন ইউনাইটেডের মৌসুমের শুরুর দিকের বড় একটি অংশ।