রাঁসের বিপক্ষে মেসিকে খেলানোর ইঙ্গিত পচেত্তিনোর

লিগ ওয়ানে শুরুটা ভালো করেছে পিএসজি। তবে তাদের টানা তিন জয় ছাপিয়ে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে দলটির হয়ে লিওনেল মেসির অভিষেক। কোচ মাওরিসিও পচেত্তিনো ইঙ্গিত দিয়েছেন, আগামী সপ্তাহে রাঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হতে পারে মেসির পিএসজি অধ্যায়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2021, 03:53 PM
Updated : 21 August 2021, 04:48 PM

বার্সেলোনার সঙ্গে মেসির ২১ বছরের সম্পর্কের অবসান ঘটে কাম্প নউয়ের দলটির আর্থিক দুরবস্থা ও লা লিগার ফিনান্সিয়্যাল ফেয়ার প্লে নিয়মের বাধ্যবাধকতায়। এরপর ফ্রি ট্রান্সফারের নেইমার-এমবাপেদের দলে যোগ দেন এই ফুটবল মহাতারকা। তবে কোপা আমেরিকার পর থেকে মাঠের বাইরে থাকায় মেসিকে মাঠে নামাতে তাড়াহুড়া করছে না প্যারিসের দলটি।

কিন্তু সমর্থকদের যেন ধৈর্যের বাঁধ ভেঙে যাচ্ছে। তারই প্রতিফলন ঘটেছে গত রাতে পিএসজির ৪-২ গোলে বেস্তের বিপক্ষে জয় পাওয়া ম্যাচে। স্কোয়াডে মেসি থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই সব টিকেট আগাম কিনে নিয়েছিলেন সমর্থকরা।

২৯ অগাস্ট রাঁসের বিপক্ষে ম্যাচেই মেসির অভিষেক হতে যাচ্ছে কি না - এই প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও পচেত্তিনো আভাস দিয়েছেন, সবকিছু ঠিকমত এগিয়ে গেলে আগামী সপ্তাহে পিএসজির জার্সি গায়ে প্রথমবারের মতো লিগ ওয়ানে দেখা যেতে পারে ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে।

“সপ্তাহটি লিওর জন্য খুব ভালো ছিল, তাই আমরা আশাবাদী আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য সে প্রস্তুত হয়ে যাবে।”

“পরের সপ্তাহটি লম্বা হতে যাচ্ছে, কিন্তু সবকিছু যদি ঠিকঠাক থাকে, আমরা আশা করি সে স্কোয়াডে থাকতে পারে এবং প্রতিযোগিতামূলক পর্যায়ে শুরু করতে পারে (রাঁসের বিপক্ষে)।”