চোটে বছর শেষ নাদালের

পুরোপুরি সেরে উঠতে ও ক্যারিয়ার প্রলম্বিত করতে সাময়িক বিরতি নিলেন রাফায়েল নাদাল। ৩৫ বছর বয়সী এই টেনিস তারকা জানিয়েছেন, চলতি বছর আর কোর্টে দেখা যাবে না তাকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2021, 12:43 PM
Updated : 20 August 2021, 12:43 PM

এর আগে উইম্বলডন ও টোকিও অলিম্পিক থেকে নিজেকে সরিয়ে নেন নাদাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবার তিনি জানান, ইউএস ওপেনসহ এই বছরের বাকি সব টুর্নামেন্টে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

পুরুষ এককে রজার ফেদেরার ও নোভাক জোকোভিচের পাশাপাশি সর্বোচ্চ ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়ী নাদাল জানিয়েছেন, তিনি যেভাবে ফিরতে চেয়েছিলেন পুনর্বাসন প্রক্রিয়া সেভাবে এগোয়নি। সমর্থনের জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি আশ্বাস দিয়েছেন শক্তিশালী হয়ে ফিরে আসার।

“আপনাদের জানাতে চাই যে, দুর্ভাগ্যজনকভাবে আমাকে ২০২১ মৌসুম শেষ করতে হচ্ছে। সত্যি বলতে, এক বছর ধরে আমার পা নিয়ে যতটা কষ্ট হওয়ার কথা ছিল এর চেয়ে অনেক বেশি কষ্ট পাচ্ছি এবং আমার কিছু সময় নেওয়া দরকার।”

“আমি (সেরে উঠতে) যতটা সম্ভব কঠোর পরিশ্রম করতে যাচ্ছি। অগ্রিম ধন্যবাদ সবার সমর্থন, বোঝাপড়া এবং আপনাদের ভালোবাসার জন্য, যা খুব গুরুত্বপূর্ণ এবং এই কঠিন সময়ে যা আরও বেশি দরকার। আমি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি এই খেলাটি আরও কিছুদিন উপভোগ করার জন্য কঠোর পরিশ্রম করে যাব।”