ইউভেন্তুসে ইতালির ইউরো জয়ী লোকাতেল্লি

ইতালির ইউরো-২০২০ জয়ী দলের আরেকজন যুক্ত হলো ইউভেন্তুস শিবিরে। সাস্সুয়োলো থেকে দারুণ সম্ভাবনাময় মিডফিল্ডার মানুয়েল লোকাতেল্লিকে ধারে দলে টেনেছে তুরিনের ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2021, 06:09 PM
Updated : 18 August 2021, 06:11 PM

চুক্তি অনুযায়ী, নির্দিষ্ট কিছু শর্ত সাপেক্ষে ২৩ বছর বয়সী এই খেলোয়াড়কে ২০২২-২৩ মৌসুমের শেষে আড়াই কোটি ইউরোয় কিনতে হবে ইউভেন্তুসকে। আর এই অর্থ তারা পরিশোধ করতে পারবে তিন বছরের কিস্তিতে। বিভিন্ন বোনাস মিলিয়ে সংখ্যাটা বাড়তে পারে তিন কোটি ৭৫ লাখ ইউরো পর্যন্ত।

জুলাইয়ে শেষ হওয়া এবারের ইউরোয় গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেন লোকাতেল্লি। জাতীয় দলের হয়ে ১৫ ম্যাচে মোট তিন গোল করেছেন লিসে জন্ম নেওয়া এই ফুটবলার।

তাকে নিয়ে ইউভেন্তুস দলে ইতালির এবারের ইউরো জয়ী স্কোয়াডের খেলোয়াড় সংখ্যা বেড়ে হলো পাঁচ; আগে থেকেই যেখানে আছেন ফেদেরিকো বের্নারদেস্কি, লিওনার্দো বোনুচ্চি, জর্জো কিয়েল্লিনি ও ফেদেরিকো চিয়েসা।

অনভিজ্ঞ কোচ আন্দ্রেয়া পিরলোর হাত ধরে গত মৌসুমটা মোটেও ভালো কাটেনি ইউভেন্তুসের। টানা নবমবারের মতো সেরি আ চ্যাম্পিয়ন হিসেবে শুরু করে তারা লিগ শেষ করেছিল চতুর্থ হয়ে।

দ্বিতীয় মেয়াদে দলটির ডাগআউটে ফিরেছেন মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। আগামী রোববার উদিনেজের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের লিগ অভিযান শুরু করবে ইউভেন্তুস।