কখনোই রোনালদোকে ফেরানোর কথা ভাবিনি: রিয়াল কোচ

রিয়াল মাদ্রিদে ক্রিস্তিয়ানো রোনালদোর ফেরার সম্ভাবনা নিয়ে যেসব গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছিল, তা ছেটে দিলেন কার্লো আনচেলত্তি। দলটির কোচ জানিয়ে দিলেন, পর্তুগিজ তারকাকে ফেরানোর কথা তিনি কখনোই ভাবেননি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2021, 02:46 PM
Updated : 17 August 2021, 02:46 PM

অনেক আগে থেকেই বিভিন্ন গণমাধ্যমে মাঝেমধ্যেই খবর আসে, রিয়াল মাদ্রিদ ছাড়াও পিএসজি ও ম্যানচেস্টার সিটির সঙ্গে যোগাযোগ আছে ইউভেন্তুস তারকার। সম্প্রতি এল চিরিংগিতোর প্রতিবেদনে বলা হয়, ক্লাবের সাবেক তারকার সঙ্গে যোগাযোগ করছে রিয়াল।

তবে মঙ্গলবার এক টুইটে রিয়ালের সঙ্গে ৩৬ বছর বয়সী রোনালদোর যোগাযোগের খবরটি উড়িয়ে দিলেন আনচেলত্তি।

“ক্রিস্তিয়ানো একজন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি এবং তার প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা আছে। তবে আমি কখনোই তাকে দলে টানার করার কথা ভাবিনি।”

ইউভেন্তুসের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ আছে আর ১২ মাস। ২০১৮ সালে ইতালিয়ান ক্লাবটিতে যোগ দেওয়ার আগে ৯ বছরের রিয়ালের জার্সিতে ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েন রোনালদো (৪৩৮ ম্যাচে ৪৫০ গোল), চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছিলেন অনেক শিরোপা।

২০১৩ থেকে ২০১৫ সময়কালে রিয়ালে আনচেলত্তির কোচিংয়ে দুর্দান্ত ছিলেন রোনালদো। ওই দুই মৌসুমে তিনি করেছিলেন মোট ১১২ গোল। এর দ্বিতীয় মৌসুমে করা ৬১ গোল তার এক মৌসুমের সর্বোচ্চ। ইতালিয়ান এই কোচের হাত ধরেই ক্যারিয়ারের দ্বিতীয় ও রিয়ালের হয়ে চার চ্যাম্পিয়ন্স লিগের প্রথমটি জিতেছিলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।