ইন্টারে যোগ দিলেন জেকো ও ডামফ্রিস

এক সঙ্গে দুই নতুন খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে ইন্টার মিলান। রোমা থেকে ফরোয়ার্ড এদিন জেকো ও পিএসভি আইন্দহোভেন থেকে ডিফেন্ডার ডেনজেল ডামফ্রিসকে কিনেছে সেরি আ চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2021, 09:40 AM
Updated : 15 August 2021, 09:40 AM

ক্লাবের ওয়েবসাইটে শনিবার আলাদা বিবৃতিতে এই দুই খেলোয়াড়কে চুক্তিভুক্ত করার বিষয়টি নিশ্চিত করে ইন্টার। তাদের ট্রান্সফার ফির বিষয়ে কিছু জানানো হয়নি।

অভিজ্ঞ ফরোয়ার্ড জেকোকে আনা হয়েছে রোমেলু লুকাকুর শূন্যতা পূরণে। কদিন আগে রেকর্ড ট্রান্সফার ফিতে (বিবিসির প্রতিবেদন অনুযায়ী, ৯ কোটি ৭৫ লাখ পাউন্ড) তিনি যোগ দেন চেলসিতে।

আর ডামফ্রিস নেদারল্যান্ডসের হয়ে গত ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে খেলেন এবং দুটি গোলও করেন। এই সেন্টার-ব্যাকের সঙ্গে চার বছরের চুক্তি করেছে ইন্টার।

রোমাতে পাঁচ বছর থাকাকালীন সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬০ ম্যাচ খেলা জেকো গোল করেছেন ১১৯টি। ক্লাবটির ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা তিনি, তার ওপরে আছেন ক্লাব কিংবদন্তি ফ্রান্সেসকো তত্তি (৩০৭ গোল) ও রবের্তো প্রুসসো (১৩৮ গোল)।

জেকোর ইন্টারে যোগ দেওয়ার খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণার আগেই দলটির হয়ে একটি ম্যাচ খেলেন জেকো। ডায়নামো কিয়েভের বিপক্ষে শনিবার ৩-০ ব্যবধানে জেতা প্রীতি ম্যাচে একটি গোলও করেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার।