পিএসজিতে মেসিকে পাওয়ার আশায় রোমাঞ্চিত দোন্নারুম্মা

বিশ্বসেরা খেলোয়াড়ের সঙ্গে খেলতে কে না চায়। পিএসজির নতুন ফুটবলার জানলুইজি দোন্নারুম্মাও মনে মনে এমন ছবিই আঁকতে শুরু করেছেন। লিওনেল মেসির পিএসজিতে যাওয়ার গুঞ্জন সত্যি হলে ইতালিয়ান গোলরক্ষকের চাওয়া পূরণ হবে। ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে সতীর্থ হিসেবে পাওয়ার সম্ভাবনায় তিনি রোমাঞ্চিত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2021, 12:02 PM
Updated : 10 August 2021, 02:36 PM

নিজেদের বিশাল দেনার ভার আর লা লিগার ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়মের বাধার কারণে মেসির সঙ্গে চুক্তি করতে পারেনি বার্সেলোনা। এরপর গত রোববার সংবাদ সম্মেলনে চোখের জলে কাম্প নউ থেকে বিদায় নেন ৩৪ বছর বয়সী তারকা।

গত কয়েক মৌসুম ধরেই নিজেদের শক্তি বাড়িয়ে চলেছে পিএসজি। সেই ধারাবাহিকতায় এবার তারা দলে টেনেছে দোন্নারুম্মাম, ডিফেন্ডার আশরাফ হাকিমি ও সের্হিও রামোস এবং মিডফিল্ডার জর্জিনিয়ো ভেইনালডামকে।

তবে নেইমার-কিলিয়ান এমবাপে-আনহেল দি মারিয়াদের দলে মেসির যোগ দেওয়া হবে সবচেয়ে বড় ঘটনা। এমনটা সত্যি হলে দারুণ খুশি হবেন বলে সম্প্রতি স্কাই ইতালিয়াকে জানান ২০২০ ইউরোর সেরা খেলোয়াড় দোন্নারুম্মা।

“সে (মেসি) প্যারিসে এলে আমি খুশি হবো। সে বিশ্বের সেরা খেলোয়াড়, দলে তাকে পাওয়ার আশায় আমি রোমাঞ্চিত।”

মেসিকে ঘিরে দোন্নারুমার আশা সত্যি হওয়ার পথেই আছে। স্পেনের টিভি চ্যানেল লা সেক্সতাকে রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারের বাবা ও এজেন্ট হোর্হে মেসি জানিয়েছেন, “হ্যাঁ, লিও(মেসি) আজই পিএসজির সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর করবে।”

গত শনিবার নবাগত ট্রোয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে ফরাসি লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের অভিযান শুরু করেছে মাওরিসিও পচেত্তিনোর দল।