শেখ রাসেল-মুক্তিযোদ্ধা সংসদ ড্র

১২ দিন বিরতি দিয়ে ফের মাঠে গড়াল প্রিমিয়ার লিগ। ফেরার দিনে তেমন একটা জমেনি শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের লড়াই। পয়েন্ট ভাগাভাগি করেছে দুই দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 July 2021, 02:52 PM
Updated : 14 July 2021, 03:17 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার দুই দলের ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়।

শুরু থেকে বলের নিয়ন্ত্রণে ও আক্রমণে এগিয়ে থাকলেও মুক্তিযোদ্ধা গোলরক্ষককে তেমন কোনো পরীক্ষা নিতে পারছিল না শেখ রাসেল। ষোড়শ মিনিটে জিয়ানকার্লো লোপেজ ভালো একটি সুযোগ পেয়েছিলেন। কিন্তু ডান দিক দিয়ে আক্রমণে ওঠা এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের চিপ দ্রুত ছুটে এসে ব্লক করেন মোহাম্মদ রাজীব।

ছয় মিনিট পর ওবি মোনেকে দূরপাল্লার শটে চেষ্টা করেছিলেন। কিন্তু নাইজেরিয়ান ফরোয়ার্ডর শট সরাসরি জমে যায় রাজীবের গ্লাভসে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই শেখ রাসেলকে হতাশ করেন মোনেকে। ডান দিক দিয়ে বক্সে ঢুকে ফাহিম আহমেদ কাট ব্যাক ভাল জায়গায় পেলেও শট নিতে পারেননি এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। আগেই তা ক্লিয়ার করেন মুক্তিযোদ্ধার এক ডিফেন্ডার।

শেষ দিকের গোলের সুযোগ পেয়েছিল টানা সাত ম্যাচ জয়হীন থাকা মুক্তিযোদ্ধা সংসদও। কিন্তু কোত দি ভোয়ার ইব্রাহিম আবুর ক্রসে বাল্লো ফামুসার শট ঝাঁপিয়ে পড়ে ফেরান গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

এই ড্রয়ে লিগ টেবিলে সেরা চারে থাকা আরেকটু কঠিন হয়ে গেল শেখ রাসেলের জন্য। অন্যদিকে অবনমন অঞ্চলের আশপাশেই থাকল মুক্তিযোদ্ধা সংসদ।

১৭ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে শেখ রাসেল। ১৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে মুক্তিযোদ্ধা সংসদ।