প্যারাগুয়ে খুবই অস্বস্তিকর ও কঠিন প্রতিপক্ষ: আর্জেন্টিনা কোচ

ড্র দিয়ে শুরুর পর উরুগুয়ের বিপক্ষে জয় মেলায় আর্জেন্টিনা এখন আরও বেশি আত্মবিশ্বাসী। এবার তাদের প্রতিপক্ষ প্যারাগুয়ে, যারা কোপা আমেরিকায় যাত্রা শুরু করেছে বলিভিয়াকে হারিয়ে। লিওনেল স্কালোনি তাই সতর্ক। প্যারাগুয়েকে খুবই অস্বস্তিকর ও কঠিন প্রতিপক্ষ বলে মনে করেন আর্জেন্টিনা কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2021, 07:47 AM
Updated : 21 June 2021, 07:47 AM

ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় মুখোমুখি হবে দুই দল।

সংবাদ সম্মেলনে প্যারাগুয়েকে সমীহ করার কথা জানান স্কালোনি। প্রশংসা করেন প্রতিপক্ষ কোচ এদুয়ার্দো বেরিসোরও।

“প্যারাগুয়ে খুবই অস্বস্তিকর এবং কঠিন প্রতিপক্ষ, যারা নিজেদের খেলাটা জানে এবং তাদের দারুণ একজন কোচ আছে।”

গত বছর বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের সবশেষ মুখোমুখি হয় আর্জেন্টিনা ও প্যারাগুয়ে। শুরুতে পিছিয়ে পড়ার পর নিকোলাস গনসালেসের গোলে সমতায় ম্যাচ শেষ করে স্কালোনির দল।

প্যারাগুয়ে ম্যাচের শুরুর একাদশে পরিবর্তন আসতে পারে। শোনা যাচ্ছে লাউতারো মার্তিনেসের বদলে সুযোগ পেতে পারেন সের্হিও আগুয়েরো। তবে সেরা একাদশ নিয়ে মুখ খুলতে রাজি নন স্কালোনি।

“যারা তুলনামূলকভাবে ভালো, তারাই খেলবে। দলের সবার প্রতি আস্থা আছে আমাদের। আর্জেন্টিনা দলে যে ২৮ জন আছে, তারা সবাই খেলতে পারে শুরুর একাদশে।”

চিলি ও উরুগুয়ের বিপক্ষে প্রত্যাশার প্রতিদান দিতে পারেননি মার্তিনেস। ইন্টার মিলানের এই ফরোয়ার্ড অবশ্য পাশে পাচ্ছেন কোচকে।

“আমি যতদিন ধরে দায়িত্বে, মার্তিনেস এই দলের অংশ। আমি জোর দিয়ে বলতে চাই, তাকে নিয়ে আমরা খুবই খুশি এবং আমি কি ভাবছি, সেটাও সে জানে। অন্যভাবে বললে, সে এমন একজন খেলোয়ড়, যাকে আমরা পছন্দ করি এবং ভালোবাসি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক