এরিকসেনের জন্য কাঁদছেন লুকাকু

জোড়া গোল করেছেন। দারুণ জয়ে ইউরো চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বেলজিয়াম। কিন্তু রোমেলু লুকাকুর মনটা ভালো নেই মোটেও। ক্লাব সতীর্থ ও বন্ধু ক্রিস্তিয়ান এরিকসেনকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2021, 06:58 AM
Updated : 13 June 2021, 06:58 AM

কোপেনহেগেনের পারকেন স্টেডিয়ামে শনিবার ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ‘বি’ গ্রুপে ম্যাচের ৪৩তম মিনিটে হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে যান এরিকসেন।

তখনই ছুটে যান দুই দলের খেলোয়াড়রা। মাঠে শুরু হয় চিকিৎসা। দেওয়া হয় সিপিআর। সতীর্থ মার্টিন ব্রাথওয়েটকে দেখা যাচ্ছিল প্রার্থনা করতে। হাত কামড়াচ্ছিলেন ডেনিশ গোলরক্ষক কাসপের মাইকেল। তাদের চোখে ছিল জল। গ্যালারিতে অনেক দর্শক তখন কাঁদছিলেন।

পরে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থা জানায়, হাসপাতালে নেওয়া হয়েছে এরিকসেনকে। তার অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছিল। ডেনিশ ফুটবল অ্যাসোসিয়েশন তাদের টুইটার পেজে জানিয়েছিল, এরিকসেনের জ্ঞান আছে। আরও কিছু পরীক্ষা করানো হবে।

এরপর ডেনমার্কের ম্যাচ গড়িয়েছে। এরিকসেনকে ছাড়া তারা হেরেছে ১-০ গোলে ফিনল্যান্ডের কাছে হেরেছে। একই রাতে বেলজিয়ামের ৩-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেছেন লুকাকু। কিন্তু আনন্দের চেয়ে এরিকসেনকে নিয়ে উদ্বিগ্ন এই বেলজিয়ান।

“ম্যাচটা আমি উপভোগ করেছি কিন্তু আমার জন্য ম্যাচটা খেলা কঠিন ছিল। কেননা, আমার মনটা পড়ে ছিল আমার ইন্টার মিলান সতীর্থ ক্রিস্তিয়ান এরিকসেনের কাছে। আশা করি, সে ভালো আছে এবং এই পারফরম্যান্স তাকে উৎসর্গ করলাম।”

“এরিকসেনের দুর্ঘটনার কথা শুনে আমি অনেক কেঁদেছি। কেননা, আমি অবশ্যই ভয় পেয়ে গিয়েছিলাম। কঠিন সময়ে ঐক্যবদ্ধ হয়ে বাঁচতে হয়। আমার পরিবারের চেয়েও ওর সঙ্গে আমি বেশি সময় কাটায়। এরিকসেনের, তার বান্ধবী, দুটি বাচ্চা এবং পরিবারের সঙ্গে আছি।”