৪ সপ্তাহের বিশ্রামে সোহেল

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে পাওয়া চোটে বিশ্বকাপ বাছাই আগেই শেষ হয়ে গেছে সোহেল রানা। তখন জানা যায়নি, হাতের চোট সেরে উঠতে কতদিন লাগবে তার। বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানিয়েছে, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে এই মিডফিল্ডারকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2021, 09:39 AM
Updated : 7 June 2021, 09:39 AM

কাতারের দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে গত বৃহস্পতিবার ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ে আফগানিস্তানের বিপক্ষে ১-১ ড্র ম্যাচে বাম হাতে চোট পান সোহেল। পরের দিন টিম ম্যানেজার ইকবাল হোসেন জানিয়েছিলেন, হাড়ে চিড় ধরার কথা।

বাফুফের মাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় সোমবার সোহেল জানান তার বর্তমান পরিস্থিতি। ভারতের বিপক্ষে ম্যাচে ভালো ফল পাওয়ার আশাবাদও জানিয়েছেন এই মিডফিল্ডার।

“হাতে চোট পাওয়ার কারণে ভারতের বিপক্ষে স্বাভাবিকভাবেই খেলতে পারছি না। ডাক্তার তিন থেকে চার সপ্তাহ পুরোপুরি বিশ্রাম নিতে বলেছেন। তবে আমি দলের সঙ্গে থেকে গ্যালারিতে বসে সমর্থন জানাব। দলের আত্মবিশ্বাস ভালো আছে। নিজেদের সর্বোচ্চ চেষ্টা করলে আশা করি আমরা ভারতের বিপক্ষে ভালো করতে পারব।”

সোমবার বাংলাদেশ সময় রাত ৮টায় বাছাইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হবে জেমি ডের দল। প্রথম লেগে কলকাতার সল্টলেকে শেষ মুহূর্তে গোল হজম করে ভারতের বিপক্ষে ১-১ ড্র করেছিল বাংলাদেশ।