বার্সায় ফিরে গার্সিয়ার স্বপ্ন পূরণ

জন্ম, বেড়ে ওঠা, ফুটবলে হাতেখড়ি-সবই যেখানে, সেই বার্সেলোনায় চার বছর পর ফিরেছেন এরিক গার্সিয়া। কাম্প নউয়ে ফিরে স্বপ্ন পূরণের আনন্দ অনুভব করছেন তরুণ এই স্প্যানিশ ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2021, 02:19 PM
Updated : 1 June 2021, 02:19 PM

ম্যানচেস্টার সিটি থেকে পাঁচ বছরের চুক্তিতে গার্সিয়াকে দলে টানার কথা মঙ্গলবার জানায় বার্সেলোনা। সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষে আগামী ১ জুলাই ফ্রি ট্রান্সফারে আনুষ্ঠানিকভাবে কাম্প নউয়ে যোগ দেবেন গার্সিয়া।

ফুটবলার হিসেবে তার বেড়ে ওঠা বার্সেলোনার একাডেমিতে। ২০০৮ থেকে সেখানে কাটানোর পর ২০১৭ সালে ১৭ বছর বয়সে যোগ দেন ইংলিশ ক্লাব সিটিতে। গত মৌসুমেই তার বার্সেলোনায় ফেরা নিয়ে ছিল জোর গুঞ্জন। শেষ পর্যন্ত তা হয়নি। অবশেষে ফুরাল অপেক্ষা।

গার্সিয়াকে এদিন গণমাধ্যমের সামনে আনে বার্সেলোনা। ২০ বছর বয়সী এই ফুটবলার বলেন, কাম্প নউয়ে সাফল্য পেতে নিজেকে উজাড় করে দেবেন তিনি।

“আমার স্বপ্ন পূরণ হয়েছে। কারণ, আমার একমাত্র স্বপ্নই ছিল বার্সায় ফিরে আসা। আশা করি, সাফল্যে পরিপূর্ণ একটি ভবিষ্যৎ আসবে এবং কাতালানদের বলব, এই জার্সির জন্য আমি সবকিছু উজাড় করে দেব। ক্লাবটি আমাকে নিয়ে এসেছে, এখানে আমার জিততে হবে। ঘরে ফিরে ভালো লাগছে।”

“ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল বার্সার মূল দলে খেলা। এই কারণেই আজ কাম্প নউয়ের ড্রেসিংরুমে এসে মনে হচ্ছে যেন রাস্তার শেষ প্রান্তে পৌঁছেছি। এখন আমাদের বড় কিছু অর্জন করতে হবে।”

কাতালান ক্লাবটির সঙ্গে গার্সিয়ার চুক্তির মেয়াদ ২০২৫-২৬ মৌসুম পর্যন্ত। তার বাইআউট ক্লজ ধরা হয়েছে ৪০ কোটি ইউরো।