‘রিয়ালের খেলোয়াড় হওয়ার সব গুণ এমবাপের আছে’

কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন চলছে অনেক দিন ধরে। তরুণ ফরাসি তারকাকে মাদ্রিদের দলটি স্বাগত জানাতে প্রস্তুত বলে জানালেন তার জাতীয় দল সতীর্থ ও রিয়াল স্ট্রাইকার করিম বেনজেমা। ইউরোপের সফলতম ক্লাবটিতে খেলার সব গুণই এমবাপের মধ্যে আছে বলে মনে করেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2021, 10:17 AM
Updated : 31 May 2021, 10:17 AM

ছয় বছর পর জাতীয় দলে ফিরেছেন বেনজেমা। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ সামনে রেখে চলছে ফ্রান্স দলের অনুশীলন। এরই ফাঁকে রোববার ফরাসি টেলিভিশন চ্যানেল এম৬ইনফোকে বেনজেমার দেওয়া সাক্ষাৎকারে উঠে আসে এমবাপের রিয়ালে যাওয়ার প্রসঙ্গ।

“জানি না ভবিষ্যতে কী ঘটবে। তবে এমবাপেকে রিয়াল মাদ্রিদে স্বাগত জানানো হবে। ভবিষ্যতে মাদ্রিদের খেলোয়াড় হওয়ার মতো সব গুণ তার মধ্যে আছে।” 

পিএসজির সঙ্গে এমবাপের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালে। তবে প্যারিসের দলটি ২২ বছর বয়সী এই তারকার সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে আশাবাদী। ২০২৫ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি করতে চায় তারা।

কিন্তু এমবাপে যদি নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দেন, তাহলে ২০২২ সালে ফ্রি ট্রান্সফারে তাকে হারানো এড়াতে বিক্রি করে দিতে পারে পিএসজি। সংবাদমাধ্যমের খবর, বর্তমানে বিশ্বকাপ জয়ী এই ফরোয়ার্ডের মূল্য কমে দাঁড়িয়েছে ১০ কোটি পাউন্ডে।